যাত্রাবাড়ীতে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার - স্কুল - দৈনিকশিক্ষা

যাত্রাবাড়ীতে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর যাত্রাবাড়ীর ধলপুর এলাকার বাসা থেকে রত্না আক্তার (১৪) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে নিজের ঘরে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেওয়া অবস্থায় তাকে পাওয়া যায়। স্বজনরা বলছেন, ভাইয়ের ওপর অভিমান করে সে আত্মহত্যা করেছে।

পুলিশ ও স্বজন সূত্রে জানা যায়, ধলপুরে কমিউনিটি সেন্টারের পাশের এলাকায় পরিবারের সঙ্গে থাকত রত্না। গতকাল সকাল ১১টার দিকে বড় ভাই সুমন তাকে রাস্তায় ঘোরাফেরা করতে দেখে বকুনি দেন। একপর্যায়ে তিনি বোনকে চড় মারেন। এতে অভিমান করে রত্না নিজের ঘরে ঢুকে কাঁদতে থাকে।

একপর্যায়ে দুপুর ১২টার দিকে পরিবারের সদস্যরা ঘরে ঢুকে তার ঝুলন্ত নিথর দেহ দেখতে পান। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক জানান, আরও আগেই তার মৃত্যু হয়েছে।

পারিবারিক সূত্র জানায়, রত্নার গ্রামের বাড়ি চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার কাটাপুল এলাকায়। তার বাবার নাম রজ্জব আলী। রত্না তিন ভাই ও দুই বোনের মধ্যে চতুর্থ। সে স্থানীয় একটি স্কুলের ছাত্রী ছিল।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া জানান, প্রাথমিকভাবে আত্মহত্যার কথাই জানা গেছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে।

করোনায় আরও ২৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ২৮৮ - dainik shiksha করোনায় আরও ২৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ২৮৮ এমপিওভুক্ত হলেন আরও ৭৩ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন আরও ৭৩ শিক্ষক সরকারি স্কুল-কলেজ কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণের নির্দেশ - dainik shiksha সরকারি স্কুল-কলেজ কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণের নির্দেশ শ্রান্তি বিনোদন ভাতা তুলতে চাঁদা নেয়ার অভিযোগ তিন শিক্ষক নেতার বিরুদ্ধে - dainik shiksha শ্রান্তি বিনোদন ভাতা তুলতে চাঁদা নেয়ার অভিযোগ তিন শিক্ষক নেতার বিরুদ্ধে শিক্ষা কর্মকর্তার গাফিলতিতে ১৭ স্কুল মেরামতের সাড়ে ৩৫ লাখ টাকা ফেরত - dainik shiksha শিক্ষা কর্মকর্তার গাফিলতিতে ১৭ স্কুল মেরামতের সাড়ে ৩৫ লাখ টাকা ফেরত পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না - dainik shiksha পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু - dainik shiksha সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - dainik shiksha বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে - dainik shiksha শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website