যাত্রীর রেটিং কম থাকলে উবারে মিলবে না গাড়ি - বিবিধ - Dainikshiksha

যাত্রীর রেটিং কম থাকলে উবারে মিলবে না গাড়ি

নিজস্ব প্রতিবেদক |

উবার বাংলাদেশ যাত্রীদের জন্যও একটি নির্দিষ্ট রেটিংয়ে থাকার বাধ্যবাধকতা চালু করলো। রাইডশেয়ারিং সেবাদাতা প্রতিষ্ঠানটি তাদের কমিউনিটি গাইডলাইন সংস্কার করেছে। সেখানে নতুন এ নিয়ম সংযোজন করা হয়। বুধবার (১৯ জুন) উবারের এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ কথা জানা যায়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, কোনো যাত্রীর রেটিং সর্বনিম্ন পর্যায়ে পৌঁছালে তার রেটিং পয়েন্ট বৃদ্ধি করার জন্য কয়েকবার নোটিফিকেশন পাঠানো হবে। এর পরেও যাদের রেটিং কম থাকবে, তারা উবার অ্যাপে তাদের প্রবেশাধিকার হারাবেন। অর্থাৎ তারা উবারের গাড়ি পাবেন না।

এ বিষয়ে উবার বাংলাদেশ এর প্রধান জুলকার কাজী ইসলাম বিজ্ঞপ্তিতে জানান, যাত্রীদের কাছ থেকেও আচরণগত মান তারা আশা করে যেটা উবার তার চালকদের কাছে আশা করে আসছে। তবে তিনি বলেছেন, এই সংস্কারের সব যাত্রীর ওপর প্রভাব ফেলবে না। তবে কিছু নির্দিষ্ট যাত্রীদের মনে করিয়ে দিবে যে উবার অ্যাপ ব্যবহার করার সময় কী ধরনের আচরণ প্রত্যাশা করা হয়।

এইচএসসির ফল পুনঃনিরীক্ষণের আবেদন শুরু - dainik shiksha এইচএসসির ফল পুনঃনিরীক্ষণের আবেদন শুরু বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির বিকল্প প্রয়োজন - dainik shiksha বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির বিকল্প প্রয়োজন এমপিওভুক্ত হলেন আরও ৮০ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন আরও ৮০ শিক্ষক একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে - dainik shiksha একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ - dainik shiksha স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো - dainik shiksha অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো ঢাবির ভর্তির আবেদন শুরু ৫ আগস্ট, পরীক্ষা ১৩ সেপ্টেম্বর - dainik shiksha ঢাবির ভর্তির আবেদন শুরু ৫ আগস্ট, পরীক্ষা ১৩ সেপ্টেম্বর শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website