যা থাকছে বিশ্বকাপ উদ্বোধনী অনুষ্ঠানে - খেলাধুলা - Dainikshiksha

যা থাকছে বিশ্বকাপ উদ্বোধনী অনুষ্ঠানে

দৈনিকশিক্ষা ডেস্ক |

আসন্ন রাশিয়া বিশ্বকাপ দরজায় কড়া নাড়ছে। সেই উন্মাদনায় কাঁপছে পুরো ফুটবল বিশ্ব। মাসব্যাপী ফুটবল বিশ্বের সবচেয়ে বড় এই টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান কোথায় এবং কেমন হবে তা জানতে উন্মুখ হয়ে আছেন ফুটবল প্রেমীরা। 

২০১২ লন্ডন অলিম্পিকের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান যেমন এখনও তরতাজা ক্রীড়াপ্রেমীদের মনে। ব্রাজিল বিশ্বকাপের কথাই ধরুন। জেনিফার লোপেজ আর পিটবুলের মঞ্চ মাতানো পারফরম্যান্স।

২০১৮ বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানও তেমনি হবে। ২১তম এই বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান হবে রাশিয়ার সবচেয়ে বড় ভেন্যু লুজনিকি স্টেডিয়ামে। যেখানে প্রায় ৮০ হাজার মানুষের সামনে মঞ্চ মাতাবেন তারকারা। ম্যাচ ১৪ জন প্রথম ম্যাচ শুরুর কয়েক ঘণ্টা আগেই বিশ্বকাপের থিম সং 'লিভ ইট আপ’-এর মধ্যে দিয়ে শুরু হবে মূল মহড়ন।

থিম সং নিয়ে সবার সামনে হাজির হবেন উইল স্মিথ এবং নিকি জ্যাম।  এছাড়া রাশিয়ান স্থানীয় তারকাদের নানা রকম আয়োজনে মাতবে পুরো গ্যালারি। অনুষ্ঠানের পাশাপাশি তুলে ধরা হবে রাশিয়ার সংস্কৃতির বিভিন্ন দিক। পুরো গ্যালারির সামনে জিমন্যাস্ট এবং ট্র্যামপোলিনিস্টরাও পারফর্ম করবেন।

কল্যাণ ট্রাস্টের ৪০ কোটি টাকা এফডিআর করা হয়নি - dainik shiksha কল্যাণ ট্রাস্টের ৪০ কোটি টাকা এফডিআর করা হয়নি কল্যাণ ট্রাস্টের টাকা লুটকারী সদস্য-সচিবের বাসায় চেক! - dainik shiksha কল্যাণ ট্রাস্টের টাকা লুটকারী সদস্য-সচিবের বাসায় চেক! সড়ক অবরোধ করে ঢাবির ৭ কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ - dainik shiksha সড়ক অবরোধ করে ঢাবির ৭ কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ আদর্শ না শেখালে সন্তানদের হাতে বাবা-মাও নিরাপদ নন: গণপূর্তমন্ত্রী - dainik shiksha আদর্শ না শেখালে সন্তানদের হাতে বাবা-মাও নিরাপদ নন: গণপূর্তমন্ত্রী চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী - dainik shiksha চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি - dainik shiksha কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি - dainik shiksha প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website