যৌন নিপীড়নের অভিযোগে আইডিয়াল স্কুলের শিক্ষক গ্রেপ্তার - 1

যৌন নিপীড়নের অভিযোগে আইডিয়াল স্কুলের শিক্ষক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক |

যৌন নিপীড়ন করা হয়েছে এক ছাত্রীর এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে যাত্রাবাড়ি আইডিয়াল স্কুলের গণিত বিভাগের শিক্ষক আইয়ুব আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

যৌন নিপীড়নের শিকার হওয়া ওই শিক্ষার্থীর মায়ের অভিযোগ, দশম শ্রেণিতে পড়ুয়া তার মেয়ে গণিত শিক্ষক আইয়ুবের কাছে প্রাইভেট পড়ত। গত ১৭ই ফেব্রুয়ারি প্রাইভেট পড়তে যেতে পারেনি তার মেয়ে। এ জন্য পড়ার গ্যাপ পুষিয়ে দিতে মঙ্গলবার (২০শে ফেব্রুয়ারি) সকাল তার মেয়েকে বাসায় ডেকে নেন ওই শিক্ষক। সকাল সাড়ে আটটার দিকে ওই শিক্ষকের স্ত্রী সন্তানদের নিয়ে বাইরে বের হলে শিক্ষার্থীকে প্রথমে কুপ্রস্তাব দেন তিনি। একপর্যায়ে তাকে যৌন নিপীড়ন করেন।

ওই শিক্ষার্থীর মায়ের দাবি, তার মেয়ে জোর করে শিক্ষকের ঘর থেকে বের হয়ে আসেন। বিষয়টি কাউকে না জানানোর জন্য গণিত শিক্ষক এ সময় ভয় দেখান। মেয়ে বাসায় এসে কান্নাকাটি করে এবং এসব তার মাকে জানায়। পরিবারের সঙ্গে পরামর্শ করে ওই ছাত্রীর মা যাত্রাবাড়ি থানায় মামলা করেন।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ডেমরা জোনের সিনিয়র সহকারী কমিশনার ইফতেখারুল ইসলাম সাংবাদিকদের জানান, আইডিয়াল স্কুলের গণিত শিক্ষক আইয়ুবকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ ও তদন্ত দুটোই চলছে।

চতুর্দশ শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা ২৪ জুন - dainik shiksha চতুর্দশ শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা ২৪ জুন নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের তথ্য চেয়ে গণবিজ্ঞপ্তি - dainik shiksha নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের তথ্য চেয়ে গণবিজ্ঞপ্তি একাদশে ভর্তির আবেদন ও ফল প্রকাশের সময়সূচি - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ও ফল প্রকাশের সময়সূচি জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website