যৌন হয়রানি মামলায় অধ্যক্ষের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা - বিবিধ - দৈনিকশিক্ষা

যৌন হয়রানি মামলায় অধ্যক্ষের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

নোয়াখালী প্রতিনিধি |

চাকরিপ্রত্যাশী এক তরুণীকে যৌন হয়রানির মামলায় নোয়াখালী সায়েন্স অ্যান্ড কমার্স কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন। অধ্যক্ষ পলাতক। নোয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল- ১ এর

পিপি অফিস সূত্র জানায়, চাকরিপ্রত্যাশী এক তরুণীকে যৌন হয়রানি মামলায় নোয়াখালী সায়েন্স অ্যান্ড কমার্স কলেজের অধ্যক্ষ ডা. আফতাব উদ্দিনের বিরুদ্ধে বুধবার গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন নোয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এর বিচারক (জেলা জজ) জয়নাল আবেদীন। 

সূত্র জানায়, ২০১৯ এর ফেব্রুয়ারিতে চাকরিপ্রত্যাশী তরুণী নোয়াখালী সায়েন্স অ্যান্ড কমার্স কলেজের অধ্যক্ষ ড. আফতাব উদ্দিনের অফিসে গিয়ে চাকরির প্রার্থনা করে। ড. আফতাব চাকরি দিবে, দিচ্ছে বলে ঘোরাঘুরি করে এক পর্যায়ে তার প্রতি মন্দ ইঙ্গিত করে এবং পরবর্তীতে ওই তরুণীকে মোবাইল ফোনে যৌন হয়রানি করে অভিযোগ এনে সে নোয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল- ১ এ মামলা করলে ট্রাইব্যুনালের বিচারক তা নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপারকে (প্রশাসন) তদন্ত করে প্রতিবেদন দেয়ার জন্য আদেশ দেন। ১০ মার্চ ২০২০ অতিরিক্ত পুলিশ সুপার দিপক জ্যোতি খীসা বাদিনীর অভিযোগ সত্য বলে ট্রাইব্যুনালে প্রতিবেদন দাখিল করেন।

বুধবার এ প্রতিবেদনের ওপর দীর্ঘ শুনানির পর বিচারক অধ্যক্ষ ড. আফতাব উদ্দিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন বৃহস্পতিবার আদালত সূত্র এ খবর নিশ্চিত করে বলেন, গ্রেফতারি পরোয়ানা সুধারাম থানায় পাঠানো হয়েছে।

সুধারাম থানার ওসি জানান, অধ্যক্ষ ড. আফতাব উদ্দিন পলাতক থাকায় তাকে গ্রেফতার করা হয়নি।

এমপিওভুক্ত হচ্ছেন আরও ৮৯০ শিক্ষক, বিএড স্কেল ৬০ জনের - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন আরও ৮৯০ শিক্ষক, বিএড স্কেল ৬০ জনের কল্যাণ ট্রাস্টের টাকা পেনশন স্কিমে বিনিয়োগের সুযোগ চান শিক্ষকরা - dainik shiksha কল্যাণ ট্রাস্টের টাকা পেনশন স্কিমে বিনিয়োগের সুযোগ চান শিক্ষকরা আলিমে ভর্তি নিশ্চায়নের সুযোগও ২১ সেপ্টেম্বর পর্যন্ত - dainik shiksha আলিমে ভর্তি নিশ্চায়নের সুযোগও ২১ সেপ্টেম্বর পর্যন্ত ২৪ সেপ্টেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ২৪ সেপ্টেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন হাটহাজারী মাদরাসা থেকে শফীর পদত্যাগ - dainik shiksha হাটহাজারী মাদরাসা থেকে শফীর পদত্যাগ ৫৭ ও ৩৯ দিনের পৃথক দুই পাঠ পরিকল্পনা প্রকাশ - dainik shiksha ৫৭ ও ৩৯ দিনের পৃথক দুই পাঠ পরিকল্পনা প্রকাশ হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা - dainik shiksha হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা এইচএসসি পরীক্ষার বিষয়ে বোর্ড চেয়ারম্যানদের সভা ২৪ সেপ্টেম্বর - dainik shiksha এইচএসসি পরীক্ষার বিষয়ে বোর্ড চেয়ারম্যানদের সভা ২৪ সেপ্টেম্বর মন্ত্রিসভায় আসতে পারে নতুন মুখ - dainik shiksha মন্ত্রিসভায় আসতে পারে নতুন মুখ প্রশংসাপত্রের ফি নিয়ে সরকারি আদেশ জরুরি - dainik shiksha প্রশংসাপত্রের ফি নিয়ে সরকারি আদেশ জরুরি please click here to view dainikshiksha website