রত্নগর্ভা মা বেগম সুলতানা মতিন আর নেই - বিবিধ - দৈনিকশিক্ষা

রত্নগর্ভা মা বেগম সুলতানা মতিন আর নেই

নিজস্ব প্রতিবেদক |

রত্নগর্ভা মা বেগম সুলতানা মতিন ছবি আর নেই (ইন্নালিল্লাহি....রাজেউন)। ১৩ অক্টোবর সন্ধ্যায় ৬টায় সিলেট সিটির একটি প্রাইভেট মেডিকেল হাসপাতালে ইন্তেকাল করেন তিনি।  পূর্ব সুবিদবাজারস্থ তাসমিয়া টাওয়ার নিবাসী বেগম সুলতানা মতিন ছবি সুনামগঞ্জ শহরের আরপিন নগরস্থ 'বখত বাড়ি'র মরহুম হাজী শাহ বখত সাহেবের কন্যা ও সুনামগঞ্জ জেলা আদালতের প্রাক্তন এডভোকেট আলহাজ্ব মোহাম্মদ আব্দুল মতিন সাহেবের সহধর্মিণী।  

নিউইয়র্কে সরকারি লিয়েনে কর্মরত বিসিএস (শিক্ষা) কর্মকর্তা তথা মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের প্রাক্তন উপপরিচালক (সরকারি কলেজ) এএসএম একে সাব্রী সাবেরীন ও বাংলাদেশ সেনাবাহিনীর মেডিকেল কোরের প্রাক্তন ক্যাপ্টেন তথা নিউইয়র্কে বসবাসরত ইন্টারনাল মেডিসিনের এমেরিকান বোর্ড সার্টিফায়েড এমতি ডা. আহমেদ কায়সার জাকেরীন ও প্রাক্তন প্রভাষক মোহাম্মদ জাহেদীনসহ ৩ ছেলে ও ৪ মেয়ের রত্নগর্ভা মা বেগম সুলতানা ছবি'র নামাজে জানাজা গতকাল বাদ জোহর দরগাহে হযরত শাহজালাল (র:) মাজার মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। সেখানেই তাঁব দাফন সম্পন্ন হয়।


মরহুমার মৃত্যুতে অন্যান্যের মধ্যে গভীর শোক প্রকাশ করেছেন পিএসসির সাবেক চেয়ারম্যান ও প্রাক্তন শিক্ষাসচিব ড. মোহাম্মদ সাদিক। তিনি এক ক্ষুদে বার্তায় তাঁর ব্যক্তিগত অনুভূতি উল্লেখ করে বলেন, "গভীর শোকের সংবাদটি আমাদেরকে শোকাহত করেছে। মা হারানোর বেদনা কোনোদিন যাবে না। আমি এই শোকের গভীরতা জানি।"

আরো শোক প্রকাশ করেছন দৈনিক শিক্ষার সম্পাদক ও শিক্ষা বিষয়ক সাংবাদিকদের সংগঠনে ইরাব-এর প্রতিষ্ঠাতা সভাপতি সিদ্দিকুর রহমান খান। মরহুমার আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন তিনি। 

১ নভেম্বর থেকে ইবতেদায়ি ও দাখিলের সিলেবাস বাস্তবায়ন শুরু - dainik shiksha ১ নভেম্বর থেকে ইবতেদায়ি ও দাখিলের সিলেবাস বাস্তবায়ন শুরু সরকার ভাবমূর্তি নষ্ট করে ফেসবুকে পোস্ট দিলে শিক্ষকদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা - dainik shiksha সরকার ভাবমূর্তি নষ্ট করে ফেসবুকে পোস্ট দিলে শিক্ষকদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা ২০২১ খ্রিষ্টাব্দের সরকারি ছুটির তালিকা চূড়ান্ত - dainik shiksha ২০২১ খ্রিষ্টাব্দের সরকারি ছুটির তালিকা চূড়ান্ত আলিম পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের তথ্য সংশোধন শুরু - dainik shiksha আলিম পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের তথ্য সংশোধন শুরু রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির কারাদণ্ড, খালাস ৩ - dainik shiksha রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির কারাদণ্ড, খালাস ৩ দশ স্কুল স্থাপন প্রকল্পের পরিচালক হওয়ার তদবিরে শিক্ষা ভবনের বিতর্কিতরাই! - dainik shiksha দশ স্কুল স্থাপন প্রকল্পের পরিচালক হওয়ার তদবিরে শিক্ষা ভবনের বিতর্কিতরাই! প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে উচ্চ আদালতের রায় উপেক্ষা করে শিক্ষকদের হয়রানির অভিযোগ - dainik shiksha উচ্চ আদালতের রায় উপেক্ষা করে শিক্ষকদের হয়রানির অভিযোগ পাবলিক পরীক্ষায় অটোপাস: সাত সমস্যা বনাম তিন সমাধান - dainik shiksha পাবলিক পরীক্ষায় অটোপাস: সাত সমস্যা বনাম তিন সমাধান please click here to view dainikshiksha website