রাজশাহীতে নকলের দায়ে পাঁচ শিক্ষার্থী বহিষ্কার - এসএসসি/দাখিল - দৈনিকশিক্ষা

রাজশাহীতে নকলের দায়ে পাঁচ শিক্ষার্থী বহিষ্কার

রাজশাহী প্রতিনিধি |

এসএসসি ও সমমান পরীক্ষায় ইংরেজি দ্বিতীয়পত্র পরীক্ষায় নকলের দায়ে পাঁচ শিক্ষার্থীকে বহিষ্ককার করা হয়েছে। রোববার রাজশাহী শিক্ষা বোর্ডের অধীনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় তাদের বহিষ্কার করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক আরিফুল ইসলাম।

বহিষ্কার করা ৫ শিক্ষার্থীর পরিচয় হলো নওগাঁর পত্নীতলায় ইমামুল মুরসালিন ও মান্দায় শাহীন আলম। এছাড়া পাবনায় ইলিয়াস হোসেন, সাঁথিয়ায় দিলরুবা খাতুন ও সিরাজুল ইসলাম। এছাড়া এদিন অনুপস্থিত ছিল ৭১৩ জন শিক্ষার্থী।

ইংরেজি দ্বিতীয়পত্র পরীক্ষায় মোট শিক্ষার্থী ছিলো ১ লাখ ৮৯ হাজার ৪৬৭ জন। পরীক্ষায় অংশ নেয়, ১ লাখ ৮৮ হাজার ৭৫৪ জন শিক্ষার্থী। 
চলতি বছরে এসএসসি ও সমমান পরীক্ষা শুরু হয় ৩ ফেব্রুয়ারি থেকে। এবারে  ২০ লাখ ৪৭ হাজার ৭৯৯ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়েছে। ১ ফেব্রুয়ারি থেকে এ পরীক্ষা অনুষ্ঠিত হবার কথা থাকলেও ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনের জন্য তা পেছানো হয়। পরীক্ষা শেষ হবে আগামী ৫ মার্চ তারিখে।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website