please click here to view dainikshiksha website

রাজশাহীতে ১২ শিবিরকর্মী আটক

রাজশাহী প্রতিনিধি | আগস্ট ৮, ২০১৭ - ৮:১৯ অপরাহ্ণ
dainikshiksha print

রাজশাহী নগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে শিবির রুয়েট শাখার ১২ কর্মীকে আটক করেছে। তাদের কাছ থেকে বিপুল পরিমাণ জিহাদি বই জব্দ করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

মহানগর পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম জানান, বোয়ালিয়া মডেল থানা পুলিশ জানতে পারে উপর ভদ্রা এলাকার একটি বাসায় ইসলামি ছাত্র-শিবিরের কর্মীরা গোপন বৈঠক করছে। মঙ্গলবার ভোর ৫টার দিকে বোয়ালিয়া মডেল থানার পুলিশ উক্ত বাসাটি ঘেরাও করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করে শিবির কর্মীরা।

পুলিশ কৌশলে ধাওয়া দিয়ে ১২ জন শিবির কর্মীকে আটক করতে সক্ষম হয় এবং বেশ কয়েকজন শিবিরকর্মী পালিয়ে যায়। আটককৃতরা হচ্ছে মো. রাব্বি হোসাইন, সাইফুল ইসলাম, মো. আল-আমিন, মো. মতিউর রহমান, গোলাম রব্বানী, সেফাউল হক, মো. হায়দার আলী, মো. শাকিব আহম্মেদ, সালমান, জিহাদুল ইসলাম, মো. তৌহিদুর রহমান ও আশফিয়া খাঁন।

এছাড়া উক্ত বাসায় তল্লাশি চালিয়ে গোলাম আজম, মওদুদীর লেখা বই পুস্তক, ব্যক্তিগত রিপোর্ট বই, সাথী প্রস্তুতি ফরম ও ব্যানার সমূহ জব্দ করা হয়। এ বিষয়ে বোয়ালিয়া থানায় মামলা হয়েছে এবং আটকদের আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন:


পাঠকের মন্তব্যঃ ২টি

  1. মো: আতাউর রহমান মন্ডল প্রভাষক, বালানগর কামিল মাদরাসা, বাগমারা, রাজশাহী says:

    আল্রাহ সর্বাধীক জ্ঞানের অধিকারী, তিনিই জানেন কে পিওর আর কে পপুলার।

  2. মো: আতাউর রহমান মন্ডল প্রভাষক, বালানগর কামিল মাদরাসা, বাগমারা, রাজশাহী says:

    উগ্রবাদ, জঙ্গিবাদও সন্ত্রাস দমনে বর্তমাান সরকারের দৃড় পদক্ষেপ প্রশংসনীয়

আপনার মন্তব্য দিন