রাজাপুরে বই উৎসবে শিক্ষার্থীদের খুশির আমেজ - দৈনিকশিক্ষা

রাজাপুরে বই উৎসবে শিক্ষার্থীদের খুশির আমেজ

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি |

Rajapur

ঝালকাঠির রাজাপুরে নতুন বই বিতরনী উৎসব অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকালে রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বই বিতরন করে বই উৎসবের শুভ সূচনা করেন উপজেলা চেয়ারম্যান মনিরউজ্জামান।

বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে ওই স্কুলের প্রধান শিক্ষক মঠবাড়ি ইউপি চেয়ারম্যান মোঃ জাহিদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউএনও এবিএম সাদিকুর রহমান, উপজেলা আ’লীগ সেক্রেটারি এ্যাড. খায়রুল আলম সরফরাজ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফারহানা ইয়াসমিন লিজা। বাবু নিত্যানন্দ সাহা সঞ্চালনায় উপস্থিত ছিলেন শিক্ষক আমির খসরু হিরা, শহিদুল ইসলাম গাজি, সাংবাদিক রহিম রেজা, এনামুল হক প্রমুখ।

অনুষ্ঠানে শিক্ষক, সাংবাদিক ও অভিভাবকসহ বিভিন্ন শ্রেণি পেশার সুধীজন উপস্থিত ছিলেন। এছাড়া ৩০ নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মাহমুদা খানম এবং রাজাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক গোলাম মোস্তফা গাজির পরিচায়নায় পৃথকভাবে নতুন বই বিতরন উৎসব করা হয়।

একইভাবে উপজেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসায়ও বই উৎসব করা হয়েছে।


ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0035989284515381