রাজারহাটে ৪৯তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত - বিবিধ - দৈনিকশিক্ষা

রাজারহাটে ৪৯তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি |

কুড়িগ্রামের রাজারহাটে যথাযোগ্য মর্যাদায় সংক্ষিপ্ত আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। বৃহস্পতিবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ৩১ বার তোপধ্বনি মধ্য দিয়ে দিবসটির সূচনা হয়। এরপর শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতির উদ্দেশ্যে উপজেলা শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ বীর মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফিরাত, বীর মুক্তিযোদ্ধাদের কল্যাণ, বাংলাদেশ ও সমগ্র বিশ্বের মুক্তি-কল্যাণ এবং করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য দোয়া অনুষ্ঠিত হয়। সকাল ৭টায় উপজেলা পরিষদ চত্বরে জাতীয় সঙ্গীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি, উপজেলা নির্বাহী অফিসার মোহা. যোবায়ের হোসেন, এসিল্যান্ড মোছা. আকলিমা বেগম, অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মো. রজব আলী, সমবায় অফিসার  মো. শাহআলম, অ্যাসিস্ট্যান্ট  প্রোগ্রামার তৌহিদুল ইসলাম।

করোনা আক্রান্ত আরও একজনের মৃত্যু, নতুন শনাক্ত ১৮ - dainik shiksha করোনা আক্রান্ত আরও একজনের মৃত্যু, নতুন শনাক্ত ১৮ ইসরাইলের আশ্বাস, দু’এক সপ্তাহের মধ্যে করোনার টীকা - dainik shiksha ইসরাইলের আশ্বাস, দু’এক সপ্তাহের মধ্যে করোনার টীকা সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ একটি মৃত্যুও কাম্য নয় : প্রধানমন্ত্রী - dainik shiksha একটি মৃত্যুও কাম্য নয় : প্রধানমন্ত্রী স্কুল-কলেজ শিক্ষকদের মার্চের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের মার্চের এমপিওর চেক ছাড় গণপরিবহন বন্ধ থাকবে ১১ এপ্রিল পর্যন্ত - dainik shiksha গণপরিবহন বন্ধ থাকবে ১১ এপ্রিল পর্যন্ত ১৫ দিন সময় রেখে এইচএসসি পরীক্ষার নতুন রুটিন হবে - dainik shiksha ১৫ দিন সময় রেখে এইচএসসি পরীক্ষার নতুন রুটিন হবে এপ্রিলেই আসছে ঘূর্ণিঝড় ও তাপপ্রবাহ - dainik shiksha এপ্রিলেই আসছে ঘূর্ণিঝড় ও তাপপ্রবাহ শিক্ষিকাকে অনৈতিক প্রস্তাব দেয়ার অভিযোগ শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে - dainik shiksha শিক্ষিকাকে অনৈতিক প্রস্তাব দেয়ার অভিযোগ শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে টিভিতে পাঠদান : সারাদেশের শিক্ষকরাই সুযোগ পাবেন - dainik shiksha টিভিতে পাঠদান : সারাদেশের শিক্ষকরাই সুযোগ পাবেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website