please click here to view dainikshiksha website

রাজৈর ডিগ্রি কলেজে জাতির জনকের শাহাদাৎ বার্ষিকী পালিত

মাদারীপুর প্রতিনিধি : | আগস্ট ১৬, ২০১৭ - ১১:১৩ পূর্বাহ্ণ
dainikshiksha print

ব্যাপক কর্মসূচির মধ্যে দিয়ে মাদারীপুরের ঐতিহ্যবাহী সরকারী রাজৈর ডিগ্রি কলেজে দিনব্যাপী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, শোক র‌্যালী, আলোচনা সভা, বঙ্গবন্ধুর উপর রচনা প্রতিযোগিতা, চিত্রাংকণ ও হামদ-নাদ প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী সভা, কাঙালি ভোজ ও মিলাদ মাহফিল।

সকালে সরকারি রাজৈর ডিগ্রি কলেজ থেকে একটি শোক র‌্যালী রাজৈর উপজেলা পরিষদ চত্ত্বরে গিয়ে উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচির মিলিত হয়ে রাজৈরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজ মিলনায়তনে অধ্যক্ষ মরিয়ম মুজাহিদার সভাপতিত্বে এক আলোচনা সভার আযোজন করা হয়।

কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক আ. মান্নান মিয়ার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন ছাত্রছাত্রীদের মধ্যে মো. রিয়াদুল খান, রহিমা আক্তার, লাবনী আক্তার, সহকারী অধ্যাপিকা শিখা রানী বিশ্বাস, নূর মোহাম্মদ আজাদ, নিতীশ চন্দ্র দাস, মাসুদ হোসেন খান, প্রভাষক এম এ জলিল, সুধীর রঞ্জন টিকাদার, আহসানুল ইসলাম মিনা, আ. মান্নান, নিত্যানন্দ হালদার, মো. হায়দার আলী, মো. আনোয়ার হোসেন, মোজ্জাম্মেল হোসেন, মনোরঞ্জন সাহা, নিরঞ্জন বল, আ. হাকিম, বিকাশ চন্দ্র বিশ্বাস, কাজী শাহে আলম, প্রণব মজুমদার, পান্না আক্তার, উম্মে রুম্মান, শারমিন জাহান, সৈয়দ সিরাজুল ইসলাম, সত্যজিৎ রায় প্রমুখ।

সভার শেষে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে রচনা, চিত্রাংকণ ও হামদ-নাদ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অধ্যক্ষ মরিয়ম মুজাহিদা ও শিক্ষকমন্ডলী।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন