রাবির নতুন প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha

রাবির নতুন প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান

রাবি প্রতিনিধি |

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) নতুন প্রক্টর হিসেবে গণিত বিভাগের অধ্যাপক ড. মো. লুৎফর রহমানকে নিয়োগ দেয়া হয়েছে। সদ্য  বিদায়ী প্রক্টর অধ্যাপক মুজিবুল হক আজাদ পদত্যাগপত্র জমা দেয়ার ৩ ঘণ্টা পর আগামী তিন বছরের জন্য উপাচার্য অধ্যাপক আবদুস সোবহান নতুন প্রক্টর নিয়োগের আদেশ জারি করেন।

বিশ্ববিদ্যালয়ের সহকারী মো. মখলেছুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, রবিবার সকাল সাড়ে ১০টায় সদ্য বিদায়ী প্রক্টর অধ্যাপক মুজিবুল হক আজাদ পদত্যাগ করেন। তাই শূন্য পদে নিয়োগের জন্য মাননীয় উপাচার্য তাঁর বিশেষ ক্ষমতাবলে দুপুর আড়াইটার দিকে নতুন প্রক্টর নিয়োগের আদেশ জারি করেছেন। আগামী তিন বছরের জন্য এই আদেশ জারি করা হয়েছে।

এদিকে বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ১১ জন শিক্ষক তাদের ক্লাস-পরীক্ষা বর্জন ও অবস্থান ধর্মঘট কর্মসূচি প্রত্যাহার করেছে। বিভাগের অধ্যাপক মো. এক্রাম উল্ল্যাহ জানান, উপাচার্য মহোদয় আমাদেরকে কর্মসূচি প্রত্যাহার করার জন্য বলেছেন। আমাদের বিভাগে যে সমস্যাগুলো চলছে সেগুলো সমাধানে তিনি আমাদের আশস্ত করেছেন। এছাড়াও পাল্টাপাল্টি অভিযোগের ঘটনা তদন্তের জন্য একটি তদন্ত কমিটি গঠন করেছেন তারা।

আসছে দ্বিতীয় ধাপের নিয়োগ সুপারিশ - dainik shiksha আসছে দ্বিতীয় ধাপের নিয়োগ সুপারিশ স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ এনটিআরসিএর ভুল, আমি পরিপত্র মানি না.. (ভিডিও) - dainik shiksha এনটিআরসিএর ভুল, আমি পরিপত্র মানি না.. (ভিডিও) এমপিওভুক্তির নামে প্রতারণা, মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি - dainik shiksha এমপিওভুক্তির নামে প্রতারণা, মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি শিক্ষকদের কোচিং করাতে দেয়া হবে না: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের কোচিং করাতে দেয়া হবে না: শিক্ষামন্ত্রী জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী - dainik shiksha জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী ৬০ বছরেই ছাড়তে হবে দায়িত্ব - dainik shiksha ৬০ বছরেই ছাড়তে হবে দায়িত্ব ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার - dainik shiksha ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা - dainik shiksha নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা - dainik shiksha প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website