রাস্তায় এনে ছাত্রদের কান ধরালেন মাদরাসা শিক্ষক - বিবিধ - Dainikshiksha

রাস্তায় এনে ছাত্রদের কান ধরালেন মাদরাসা শিক্ষক

চুয়াডাঙ্গা প্রতিনিধি |

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পৌর শহরের মাদরাসাতুল মাওয়া নামের একটি মাদরাসায় পড়া না পারায় রাস্তায় এনে জনসম্মুখে তাদের কানে ধরান মাদরাসার আফ্রিদি নামের এক  শিক্ষক। সোমবার (৮ এপ্রিল) দুপুরে জনসম্মুখে শিশু শিক্ষার্থীদের এভাবে শাস্তি দেওয়ার ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আনন্দধামের মাদরাসাতুল মাওয়ায় প্রায় ২০ জন আবাসিক শিশু ছাত্র রয়েছে। সোমবার দুপুরের দিকে শিক্ষক আফ্রিদি ৮ থেকে ১০ জন শিশু ছাত্রকে মাদরাসা থেকে বের করে এনে প্রধান সড়কের ওপরে লাইন করে দাঁড়াতে বলেন। এরপর সবাইকে রোদের ভেতর কান ধরে দাড়িয়ে থাকার নির্দেশ দেন। এ সময় পথচারিরা কৌতুহলী হয়ে ঘটনাস্থলে থমকে দাঁড়ান। শিশুদেরকে এভাবে শাস্তি দেওয়ারও তীব্র প্রতিবাদ করেন তারা। অবস্থা বেগতিক দেখে শিক্ষক আফ্রিদি শিশুদেরকে মাদরাসার ভেতরে নিয়ে যান।

মাদরাসার এক শিশু শিক্ষার্থী তামিম দৈনিক শিক্ষাকে জানান, তাদের ৮ থেকে ১০ জনকে মাদরাসা থেকে বের করে প্রধান সড়কে নিয়ে যান ওই শিক্ষক। তারপর কানে ধরিয়ে দাঁড় করিয়ে রাখা হয়।

এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষক আফ্রিদি জানান, ছাত্ররা পড়া পারে নাই। তাই কান ধরে শাস্তির ব্যবস্থা করেছি। মাদরাসার শ্রেণি কক্ষ রেখে রাস্তায় কেন নিয়ে গেছেন এই প্রশ্নের কোনও উত্তর দেননি তিনি।

প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ সাধারণ শিক্ষায় কারিগরি ট্রেড ও শিক্ষামন্ত্রীর ব্যাখ্যা (ভিডিও) - dainik shiksha সাধারণ শিক্ষায় কারিগরি ট্রেড ও শিক্ষামন্ত্রীর ব্যাখ্যা (ভিডিও) জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ নবজাগরণের অগ্রদূত আহমদ ছফা অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখতেন - dainik shiksha নবজাগরণের অগ্রদূত আহমদ ছফা অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখতেন এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় - dainik shiksha এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় ১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদন ১০ লাখ ৩৫ হাজার - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদন ১০ লাখ ৩৫ হাজার জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website