রিজেন্টের সাহেদকে ধরতে মৌলভীবাজারে পুলিশের অভিযান - বিবিধ - দৈনিকশিক্ষা

রিজেন্টের সাহেদকে ধরতে মৌলভীবাজারে পুলিশের অভিযান

মৌলভীবাজার প্রতিনিধি |

করোনাভাইরাসের নমুনা পরীক্ষা কেলেঙ্কারির হোতা রিজেন্ট হাসপাতালের স্বত্বাধিকারী ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিম মৌলভীবাজারে অবস্থান করছেন।

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর সীমান্ত দিয়ে তিনি ভারতে পালিয়ে যেতে পারেন এমন আশঙ্কা করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

সাহেদের ফোন নম্বর ট্র্যাকিং করে সোমবার (১৩ জুলাই) সকালে জেলার ভেতরে তার অবস্থান বুঝতে পারায় তার খোঁজে জেলাজুড়ে তল্লাশি চালাচ্ছে র‌্যাব ও পুলিশ। তবে এখনও সাহেদের খোঁজ মেলেনি। জেলার সব সীমান্ত, রিসোর্ট, হোটেল মোটেলেও বাড়ানো হয়েছে নজরদারি।

গোপন সূত্রে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী খবর পায় কুলাউড়া উপজেলার চাতলাপুর সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করতে পারেন সাহেদ। এ খবর পাওয়া মাত্র ওই এলাকায় চেকপোস্ট বসিয়ে নজরদারি শুরু করে র‍্যাব ও পুলিশ।

সোমবার বিকেল ৫টা থেকে ভারতের ত্রিপুরাগামী মৌলভীবাজার-চাতলাপুর সড়কের শমশেরনগর চৌমুহনী চত্বর ও লাউয়াছড়া সড়কের ফুলবাড়ি এলাকায় চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি চালানো হয়।

তবে এ বিষয়ে নিশ্চিত করে কিছু জানাতে পারেননি র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের অধিনায়ক মেজর আহমেদ নোমান জাকি। তিনি বলেন, এই রকম কোনো তথ্য আমাদের কাছে নেই। এমনকি আমাদের টিম অভিযানে নেই। হয়তো র‍্যাবের হেড অফিসের কোনো ইউনিট অভিযানে অংশ নিয়েছে।

শমশেরনগর পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, মৌলভীবাজার জেলা পুলিশ থেকে তাদের জানানো হয়েছে রিজেন্ট হাসপাতালের করোনা কেলেঙ্কারির হোতা সাহেদ মৌলভীবাজারের সীমান্তপথে ভারতের ত্রিপুরা যেতে পারেন। তাই সতর্কতাস্বরূপ যানবাহন তল্লাশি করছে পুলিশ। একই সঙ্গে বিকেল থেকে শমশেরনগর ও শ্রীমঙ্গল উপজেলায় পুলিশি তৎপরতা বৃদ্ধি করা হয়।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ অরুপ কুমার চৌধুরী বলেন, সাহেদ এখানেই আছেন এমন নির্দিষ্ট তথ্য আমাদের কাছে নেই। যেহেতু সীমান্ত এলাকা তাই এখান দিয়ে পালানোর চেষ্টা করতে পারেন তিনি; এমনটি জানানোর পরই আমরা সতর্কতা অবলম্বন করেছি।

আইনশৃঙ্খলা বাহিনীর একটি সূত্র জানায়, সোমবার দুপুরে সাহেদের মুঠোফোন নম্বর ট্র্যাকিং করে মৌলভীবাজার জেলায় অবস্থান নিশ্চিত হওয়া যায়। ঢাকা থেকে এমন তথ্য জানানো হয় মৌলভীবাজার জেলা পুলিশকে। সেজন্য পুলিশ ও অন্যান্য বাহিনী সতর্ক হয়। বিকেল থেকে পুলিশি তৎপরতা বাড়ানো হয়।

আরেকটি সূত্রে জানা গেছে, সাহেদকে ধরতে গোপনে অভিযান চলছে মৌলভীবাজারের কমলগঞ্জ এবং শ্রীমঙ্গলে। এটিও কেউ নিশ্চিত করে জানাতে পারেননি। তবে সীমান্ত এলাকায় সতর্ক রয়েছে পুলিশ।

মৌলভীবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান বলেন, সাহেদকে গ্রেফতারের জন্য মূলত অভিযান চালাচ্ছে র‌্যাব। পুলিশ তাদের সহায়তা করছে। তবে সুনির্দিষ্টভাবে বলা সম্ভব নয় যে সাহেদ এখন মৌলভীবাজারেই আছে।

মৌলভীবাজারের পুলিশ সুপার মো. ফারুক আহমেদ বলেন, সাহেদ এখন মৌলভীবাজারেই আছে- এই রকম সুনির্দিষ্ট কোনো তথ্য আমরা পাইনি। তবে আমরা সতর্ক আছি। এজন্য সবাইকে সতর্ক থাকতে বলা হয়েছে।

Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website