রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান বিরুদ্ধে মানি লন্ডারিং মামলা : র‌্যাব - বিবিধ - দৈনিকশিক্ষা

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান বিরুদ্ধে মানি লন্ডারিং মামলা : র‌্যাব

নিজস্ব প্রতিবেদক |

রিজেন্ট হাসপাতালে অনিয়ম ও দুর্নীতির ঘটনায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. শাহেদের বিরুদ্ধে মানি লন্ডারিং মামলাও হবে বলে জানিয়েছে র‌্যাব।

বুধবার (৮ জুলাই) বেলা সাড়ে ১২টায়, রাজধানীর উত্তরায় র‌্যাবের সদর দপ্তরে সাংবাদিকদের একথা বলেন মিডিয়া এন্ড লিগ্যাল উইং এর পরিচালক সরোয়ার বিন কাশেম। এসময় তিনি জানান, রিজেন্টের চেয়ারম্যান শাহেদকে খোঁজা হচ্ছে। আটককৃত ৮ আসামির বিরুদ্ধে রিমান্ড আবেদন করা হয়েছে। রোগী থাকায় মানবিক কারণে মিরপুর শাখা বন্ধ করা হয়নি।

এর আগে, মঙ্গলবার (৭ জুলাই) বিকেল পাঁচটার দিকে করোনা টেস্টের জাল সনদ সরবরাহ এবং টেস্ট ও চিকিৎসায় অতিরিক্ত টাকা আদায়সহ বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির দায়ে রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতাল সিলগালা করা হয়। তার আগে, বিকেল তিনটার দিকে প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে অভিযান চালায় র‌্যাব।

এসময় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ শাহেদের ফ্ল্যাগস্ট্যান্ড লাগানো গাড়ি জব্দ করা হয়ে। এরপর র‌্যাবের অভিযানে করোনা পরীক্ষার অনুমোদনহীন কিট উদ্ধার করা হয়। মোহাম্মদ শাহেদসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। আর, গত সোমবার বিভিন্ন অনিয়মের অভিযোগে উত্তরার রিজেন্ট হাসপাতালে অভিযান পরিচালনা করেছিলো র‍্যাব। অভিযানে রিজেন্টের ৮ জন কর্মকর্তাকে আটক করা হয়।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website