রোকেয়া হলের আন্দোলনে সমর্থন নির্বাচিত স্বতন্ত্রদের - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha

ডাকসু নির্বাচনরোকেয়া হলের আন্দোলনে সমর্থন নির্বাচিত স্বতন্ত্রদের

ঢাবি প্রতিনিধি |

পুনঃনির্বাচন ও হল প্রাধ্যক্ষের পদত্যাগের দাবিতে রোকেয়া হলের শিক্ষার্থীদের আন্দোলনে সমর্থন জানিয়েছে ছাত্রীদের তিন হল সংসদে স্বতন্ত্র প্যানেল থেকে নির্বাচিত প্রার্থীরা। একই সঙ্গে বর্তমান পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন তারা।

বুধবার (১৩ মার্চ) সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ উদ্বেগ প্রকাশ করা হয়। 

এতে লিখিত বক্তব্য রাখেন শামসুন নাহার হল সংসদের সাধারণ সম্পাদক (জিএস) আফসানা ছপা। তিনি বলেন, রোকেয়া হল সংসদ নির্বাচনে কারচুপির অভিযোগের পরিপ্রেক্ষিতে সারারাত ধরে চলা বিক্ষোভ ও উদ্ভূত পরিস্থিতি নিয়ে আমরা খুবই শঙ্কিত ও উদ্বিগ্ন। ইতোমধ্যে ৪০ জন অজ্ঞাতনামার বিরুদ্ধে মামলা করা হয়েছে এবং আন্দোলনকারীদের বিরুদ্ধে বিভিন্ন ব্যবস্থা নেওয়ার হুমকি দেওয়া হচ্ছে।

এমতাবস্থায়, আমরা নির্বাচিত হল সংসদ স্বতন্ত্র প্যানেল ও প্রার্থীরা এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি এবং দাবিগুলোর সঙ্গে একাত্মতা পোষণ করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- শামসুন নাহার হল সংসদের সহ-সভাপতি (ভিপি) শেখ তাসনিম আফরোজ, কবি সুফিয়া কামাল হল সংসদের ভিপি তানজিনা আক্তার সুমা, জিএস মনিরা শারমিন ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলের সংস্কৃতি সম্পাদক তাসনিম হালিম মিম।

 

ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website