please click here to view dainikshiksha website

রৌমারীতে কলেজ শিক্ষক বরখাস্ত

কুড়িগ্রাম প্রতিনিধি | আগস্ট ৭, ২০১৭ - ৮:৩৯ পূর্বাহ্ণ
dainikshiksha print

কুড়িগ্রামের রৌমারী উপজেলার একটি কলেজের ইংরেজি প্রভাষক মোস্তাফিজুর রহমান ফেরদৌসকে সাময়িক বরখাস্ত করেছে কর্তৃপক্ষ। এক ছাত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগে শিক্ষার্থীরা গতকাল রবিবার ক্লাস বর্জন করলে কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত নেয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুর ১টার দিকে ছাত্রীকে শিক্ষকের বাসায় দেখতে পায় এলাকাবাসী। এ নিয়ে জনতার মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে দুজনকে থানায় নিয়ে যায়।

অধ্যক্ষ সামিউল ইসলাম জীবন বলেন, ‘শিক্ষার্থীরা বিক্ষুব্ধ হয়ে গতকাল ক্লাস বর্জন করে রাস্তায় নেমে আসে। তারা ওই শিক্ষকের বহিষ্কার দাবি করে শহরে বিক্ষোভ মিছিল করে। পরিস্থিতি মোকাবেলায় কলেজ পরিচালনা পরিষদের এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় অভিযুক্তকে প্রতিষ্ঠান থেকে সাময়িক বরখাস্তের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ’

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (রৌমারী সার্কেল) সিরাজুল ইসলাম বলেন, ‘আমরা অভিযুক্ত শিক্ষকের বাসা থেকে দুজনকে উদ্ধার করি। এ সময় বাইরে বিক্ষুব্ধ জনতা উপস্থিত ছিল।

কিন্তু মেয়ের পক্ষ থেকে কোনো অভিযোগ না করায় আমরা বিব্রতকর অবস্থায় পড়েছি। মেয়েকে তার বাবার হাতে এবং শিক্ষককে অধ্যক্ষের হাতে তুলে দেওয়া হয়েছে। ’

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন