please click here to view dainikshiksha website

লক্ষ্মীপুরে কলেজ ছাত্রলীগের মানববন্ধন কর্মসূচি

লক্ষ্মীপুর প্রতিনিধি | আগস্ট ৩, ২০১৭ - ৩:৩২ অপরাহ্ণ
dainikshiksha print

লক্ষ্মীপুরে কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত করতে বাধা দেওয়ায় ছাত্রলীগ নেতা আবদুল কাদেরের ওপর হামলা করা হয়েছে। এ ঘটনার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছ ছাত্রলীগ।

বৃহস্পতিবার (০৩ আগস্ট) দুপুরে দলাল বাজার ইউনিয়ন ও দালাল বাজার ডিগ্রি কলেজ ছাত্রলীগ ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

এ সময় বক্তব্য রাখেন- সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক হৃদয় সাহা, আবদুর রাজ্জাক জিহাদ, দালাল বাজার ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মারুফ হোসেন সুজন, দালাল বাজার ডিগ্রি কলেজের আহ্বায়ক বেলাল হোসেন অনিক, ছাত্রলীগ নেতা অপু চৌধুরী, আমিনুল ইসলাম রুবেল ও শাহাদাত হোসেন সাগরসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

মানববন্ধনে কলেজের প্রায় দুই শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে।

বক্তারা ছাত্রলীগ নেতা আবদুল কাদেরের ওপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওয়াতায় আনার জোর দাবি জানান।

গত ৩০ জুলাই দালাল বাজার ডিগ্রি কলেজের এক ছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা ছাত্রলীগ নেতা আবদুল কাদেরের ওপর হামলা চালায়। এ সময় তাকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে। আহত আবদুল কাদের দালাল বাজার এনকে উচ্চ বিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সভাপতি।

এ ঘটনায় সদর (পশ্চিম) যুবদলের সভাপতি মহিউদ্দিন বিটু, দালাবাজার ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক ফজলুল করিম টুটুল, ছাত্রদল নেতা রবিউল, ওসমান পাটোয়ারী ও আবদুল পাটোয়ারীকে আসামি করে লক্ষ্মীপুর সদর থানায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়।

এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে রবিউলকে গ্রেফতার করেন।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন