please click here to view dainikshiksha website

লক্ষ্মীপুরে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় ৪ ছাত্রলীগ নেতা বহিষ্কার

লক্ষ্মীপুর প্রতিনিধি | মে ২, ২০১৭ - ৫:২৪ অপরাহ্ণ
dainikshiksha print

লক্ষ্মীপুরে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ছাত্রলীগের চার নেতাকে সংগঠন থেকে বহিষ্কার করেছে জেলা ছাত্রলীগ। সোমবার (২রা মে) দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে তাদের বহিষ্কার করা হয়।

মঙ্গলবার দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি চৌধূরী মাহামুদুন্নবী সোহেল চার ছাত্রলীগ নেতাকে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন। পরে তিনি জানান, বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশ অনুযায়ী দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক শেবাব নেওয়াজ, সহ-সম্পাদক পলক মাহমুদ, সদস্য পিয়াস পাঠান, পৌর ছাত্রলীগ কর্মী মিনহাজ আলম সাকিবকে বহিষ্কার করা হয়।

দলীয় সূত্রে জানাগেছে, এর আগে রোববার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় লক্ষ্মীপুর পৌর ১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সিফাত চৌধুরী, ছাত্রলীগ কর্মী তানভির ও উভয় গ্রুপের অন্তরসহ ৫জন আহত হয়। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়। সিফাতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে সংঘর্ষের ঘটনা চারদিকে ছড়িয়ে পড়লে জেলা ছাত্রলীগের সভাপতি চৌধূরী মাহামুদুন্নবী সোহেল ও সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাসের গ্রুপের কর্মীরা লক্ষ্মীপুর সদর হাসপাতালে অবস্থান নেয়।

পুলিশ জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনার পর হাসপাতাল থেকে সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক ইবনে জিশাদ আল নাহিয়ান ও অন্তরকে আটক করা হয়। পরে সোমবার দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মুচলেকা রেখে থানা তাদের ছেড়ে দেয়া হয়।

এদিকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস জানান, হামলায় গুরুত্বর আহত লক্ষ্মীপুর পৌর ১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সিফাত চৌধুরী ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসা চলছে। এঘটনায় এখনো মামলা হয় নাই। সিফাত সুস্থ হয়ে ফিরে আসলেই হামলাকারীদের বিরুদ্বে মামলা করা হবে বলে জানান তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন ভূইঁয়া জানান, তিনি অসুস্থ তাই এ ব্যাপারে কোন কথা বলতে পারবেনা।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন