please click here to view dainikshiksha website

লক্ষ্মীপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধি | আগস্ট ১৭, ২০১৭ - ৫:১২ অপরাহ্ণ
dainikshiksha print

লক্ষ্মীপুরে দশম শ্রেণির এক স্কুল ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে মুরাদ হোসেন নামে এক বখাটের বিরুদ্ধে। বুধবার (১৬ই আগস্ট) রাতে বখাটে মুরাদ হোসেনের ঘর থেকে অচেতন অবস্থায় ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে মুরাদ হোসেন পলাতক রয়েছে। মুরাদ হোসেন ওই এলাকার নুরুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হয় ওই স্কুলছাত্রী। এ সময় তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায় মুরাদ। পরে স্কুল ছাত্রীকে ধর্ষণ করে সে। এদিকে স্কুল ছাত্রীকে খোঁজাখুজির এক পর্যায়ে ছাত্রীর মা ঘরে না পেয়ে পুলিশকে খবর দেয়া হলে পুলিশ গিয়ে মুরাদ হোসেনের ঘরে থেকে অচেতন স্কুল ছাত্রীকে উদ্ধার করেন।

পুলিশ জানান, স্কুলছাত্রী বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে, এছাড়া তার চিকিৎসা করানো হচ্ছে। স্কুলছাত্রীর স্বজনদের অভিযোগ, স্কুলে আসা-যাওয়ার পথে মুরাদ হোসেন প্রায়ই ওই ছাত্রীকে উত্ত্যক্ত করত। এ নিয়ে তারা একাধিকবার মুরাদ হোসেনের পরিবারকে জানানো হয়েছে দাবী করেন ক্ষতিগ্রস্থ পরিবার। তবে তারা ঘটনার আগে মুরাদের বিরুদ্ধে থানায় কোন অভিযোগ করেনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, ওই স্কুল ছাত্রীকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তদন্ত ও মামলার প্রস্তুুতি চলছে। বখাটে মুরাদ হোসেনকে গ্রেপ্তারের অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন