লরির ধাক্কায় গাজীপুরে কলেজছাত্রের মৃত্যু - বিবিধ - দৈনিকশিক্ষা

লরির ধাক্কায় গাজীপুরে কলেজছাত্রের মৃত্যু

গাজীপুর প্রতিনিধি |

গাজীপুরে লরির ধাক্কায় টঙ্গী সরকারি কলেজের ছাত্র আবুল কাশেম (২৬) নিহত হয়েছে। শনিবার, ২৫ জানুয়ারি দুপুর ১২টার দিকে নগরীর ঝাজরের মৈরান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত আবুল কাশেম (২৬) নগরীর বনমালা দত্তপাড়া এলাকার সাইদুর রহমানের ছেলে। তিনি টঙ্গী সরকারি কলেজে অর্নাসে পড়ার পাশাপাশি পার্ট টাইম চাকরি করতেন।

গাছা থানার উপ পরিদর্শক (এসআই) গোলাম রসূল দৈনিক শিক্ষাডটকমকে  জানান, ঝাজর থেকে ধীরাশ্রমগামী যাত্রীবাহী একটি সিএনজির পেছনে বড় একটি লরি (ঢাকা মেট্রো ঢ- ৮১১৫২৫) ধাক্কা দিলে কাশেম সিএনজি থেকে ঢাকা বাইপাস সড়কে ছিটকে পড়েন । পরে তাকে চাপা দিয়ে দ্রুত গতিতে পালিয়ে যায় লরিটি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ ধাওয়া করে গাড়িটি জব্দ করতে পারলেও চালক পালিয়ে যায়। তবে সিএনজিতে অন্য যাত্রী ছিল কিনা, আর কেউ আহত হয়েছে কিনা তা জানাতে পারেনি পুলিশ।

স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয় বলেও জানিয়েছে পুলিশ।

ঢাকা বোর্ডে নতুন জিপিএ-৫ পেয়েছে ২৯৯ পরীক্ষার্থী, ফেল থেকে পাস ১০৫ জন - dainik shiksha ঢাকা বোর্ডে নতুন জিপিএ-৫ পেয়েছে ২৯৯ পরীক্ষার্থী, ফেল থেকে পাস ১০৫ জন চট্টগ্রাম বোর্ডে নতুন জিপিএ-৫ পেয়েছে ৬৩ পরীক্ষার্থী, ফেল থেকে পাস ৪১ জন - dainik shiksha চট্টগ্রাম বোর্ডে নতুন জিপিএ-৫ পেয়েছে ৬৩ পরীক্ষার্থী, ফেল থেকে পাস ৪১ জন রাজশাহী বোর্ডে জিপিএ-৫ পেয়েছে ফেল করা ৩ পরীক্ষার্থী - dainik shiksha রাজশাহী বোর্ডে জিপিএ-৫ পেয়েছে ফেল করা ৩ পরীক্ষার্থী বরিশাল বোর্ডে নতুন জিপিএ-৫ পেয়েছে ১১ পরীক্ষার্থী - dainik shiksha বরিশাল বোর্ডে নতুন জিপিএ-৫ পেয়েছে ১১ পরীক্ষার্থী সিলেট বোর্ডে নতুন জিপিএ-৫ পেয়েছে ৩০ পরীক্ষার্থী - dainik shiksha সিলেট বোর্ডে নতুন জিপিএ-৫ পেয়েছে ৩০ পরীক্ষার্থী যশোর বোর্ডে জিপিএ-৫ পেয়েছে ২ অনুত্তীর্ণ পরীক্ষার্থী, ফেল থেকে পাস ৪৬ জন - dainik shiksha যশোর বোর্ডে জিপিএ-৫ পেয়েছে ২ অনুত্তীর্ণ পরীক্ষার্থী, ফেল থেকে পাস ৪৬ জন গতবছরের উপবৃত্তি দিতে সেকায়েপভুক্ত ৩৬ উপজেলার শিক্ষার্থী নির্বাচনের নির্দেশ - dainik shiksha গতবছরের উপবৃত্তি দিতে সেকায়েপভুক্ত ৩৬ উপজেলার শিক্ষার্থী নির্বাচনের নির্দেশ বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - dainik shiksha বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে - dainik shiksha শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website