লোহাগাড়ায় সাপ্তাহিক বাজারে ভ্রাম্যমাণ আদালত, ২ ব্যবসায়ীকে জরিমানা - বিবিধ - দৈনিকশিক্ষা

লোহাগাড়ায় সাপ্তাহিক বাজারে ভ্রাম্যমাণ আদালত, ২ ব্যবসায়ীকে জরিমানা

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি |

চট্টগ্রামের লোহাগাড়ায় সপ্তাহে শুক্রবার ও শনিবার দুই দিন বসে সদরের ঐতিহ্যবাহী দরবেশহাট। তবে করোনা ভাইরাসের প্রকোপ রোধে হাট বসানোর সরকারি নিষেধাজ্ঞা থাকলে সে নির্দেশ অমান্য করে আজও বসে সে হাট। শুক্রবার (৩ এপ্রিল) বিকালে হাট বসানোর খবর পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে সে হাট বন্ধ করে ব্যবসায়ী-ক্রেতাসহ জনসাধারণকে দ্রুত হাট ত্যাগের নির্দেশ দেন  উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ।

নির্দেশ অমান্য করায় দণ্ডবিধি অনুযায়ী দরবেশহাটের হারুন স্টোরের মালিক নুরুল আবছারকে ২০ হাজার টাকা ও বিছমিল্লাহ স্টোরের মালিক আবু সালেহকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নীলুফা ইয়াসমিন চৌধুরী।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী আফিসার তৌছিফ আহমেদ সাংবাদিকদেরকে জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার সব ধরনের সাপ্তাহিক হাট বন্ধ রাখার নির্দেশ দেয় প্রশাসন। কিন্তু তা অমান্য করে শুক্রবারে দরবেশ হাট বসে। খবর পেয়ে  সেখানে গিয়ে হাট বন্ধ করে দেয়া হয়।

কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে এসএসসি পরীক্ষার ফল জানা যাবে রোববার ১২টা থেকে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল জানা যাবে রোববার ১২টা থেকে ঘরে বসেই পরীক্ষা নেয়ার চিন্তা - dainik shiksha ঘরে বসেই পরীক্ষা নেয়ার চিন্তা করোনায় গত ২৪ ঘণ্টায় ২৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৫২৩ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৫২৩ শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website