ল্যাপটপের নামে প্রতারক চক্রের খপ্পরে চরফ্যাশনে ২ মাদরাসা সুপার - মাদরাসা - দৈনিকশিক্ষা

ল্যাপটপের নামে প্রতারক চক্রের খপ্পরে চরফ্যাশনে ২ মাদরাসা সুপার

চরফ্যাশন প্রতিনিধি |

চরফ্যাশন উপজেলা শিক্ষা অফিস থেকে শিক্ষাপ্রতিষ্ঠানে ল্যাপটপ দেয়ার কথা বলে ২ মাদরাসা সুপারের কাছ থেকে ১৮ হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে অজ্ঞাতনামা একটি প্রতারক চক্রের বিরুদ্ধে। এ ঘটনায় ২ মাদরাসা সুপার ১ জুন চরফ্যাশন থানায় পৃথক পৃথক অভিযোগ করেছেন।

চরফ্যাশন দক্ষিণ মোহাম্মদপুর রহমানিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা ইউনুছ থানায় লিখিত অভিযোগে জানান, ২৯ মে অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি উপজেলা শিক্ষা অফিসের ঠিকানা ব্যবহার করে ফোন দিয়ে জানায় ওই মাদরাসায় শিক্ষা অফিস থেকে একটি ল্যাপটপ দেয়া হবে। ওই প্রতারকচক্র ৯ হাজার টাকা দাবি করে একটি বিকাশ নম্বর ০১৮৯৩-৪৩২৫১৪ দেয়। ওই বিকাশ নম্বরে তিনি খরচসহ ৯১৮০ টাকা পাঠান। এরপরেই প্রতারকচক্রটি বিকাশ নম্বরটি বন্ধ করে রাখে।

আমিনাবাদ ইসলামিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা আলী আহাম্মদ থানায় লিখিত অভিযোগে ২৯ মের টেলিফোনে বিষয়ে একই কথা জানান।

করোনায় আরও ২৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ২৮৮ - dainik shiksha করোনায় আরও ২৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ২৮৮ এমপিওভুক্ত হলেন আরও ৭৩ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন আরও ৭৩ শিক্ষক সরকারি স্কুল-কলেজ কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণের নির্দেশ - dainik shiksha সরকারি স্কুল-কলেজ কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণের নির্দেশ শ্রান্তি বিনোদন ভাতা তুলতে চাঁদা নেয়ার অভিযোগ তিন শিক্ষক নেতার বিরুদ্ধে - dainik shiksha শ্রান্তি বিনোদন ভাতা তুলতে চাঁদা নেয়ার অভিযোগ তিন শিক্ষক নেতার বিরুদ্ধে শিক্ষা কর্মকর্তার গাফিলতিতে ১৭ স্কুল মেরামতের সাড়ে ৩৫ লাখ টাকা ফেরত - dainik shiksha শিক্ষা কর্মকর্তার গাফিলতিতে ১৭ স্কুল মেরামতের সাড়ে ৩৫ লাখ টাকা ফেরত পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না - dainik shiksha পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু - dainik shiksha সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - dainik shiksha বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে - dainik shiksha শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website