শতাধিক পরিবারকে ত্রাণ দিলো ডাকরা স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন - বিবিধ - দৈনিকশিক্ষা

শতাধিক পরিবারকে ত্রাণ দিলো ডাকরা স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন

নিজস্ব প্রতিবেদক |

দেশে ছড়িয়ে পড়ছে করোনা ভাইরাস। ভাইরাস সংক্রমণ ঠেকাতে সব সরকারি অফিস স্কুল কলেজ বন্ধ ঘোষণা করা হয়েছে। জনজীবন হয়ে পড়েছে স্থবির। এই অবস্থায় সবচেয়ে বেশি ভুক্তভোগী নিম্নআয়ের দিনমজুর ও বস্তিবাসীরা। এরকম শতাধিক পরিবারের পাশে দাঁড়িয়েছে স্টুডেন্টস ওয়েলফারে অ্যাসোসিয়েশন অব ডাকরা।

বুধবার (২২ এপ্রিল) কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ৮ নং ইউনিয়ন পরিষদের ডাকরা গ্রামের ঘরে ঘরে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অফ ডাকরার উদ্যোগে ১০৫টি অসহায় ও কর্মহীন পরিবারকে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়। অ্যাসোসিয়েশনের কোভিড-১৯ হেলপিং ফান্ডের সদস্য দেশি-বিদেশি প্রবাসীদের অর্থায়নে গ্রামের অসহায় মানুষের ঘরে ঘরে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়।

এর আগে করোনা ভাইরাস সংক্রমণ থেকে গ্রামবাসী দেশবাসী ও প্রবাসীদের সুরক্ষা কামনা করে ডাকরা বাইতুল আমান কেন্দ্রীয় জামে মসজিদ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মসজিদের খতিব হাবিবুর রহমান।

পরে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মীর আলমগীর হোসেন, সহ সভাপতি বাপ্পি মিয়াজি, জুনিয়র সহ- সভাপতি মীর রিয়া, হিসাব রক্ষক মীর আবু সালেহ অপু। এসময় তারা করোনা ভাইরাস সংক্রমণ রোধে গ্রামবাসীকে ঘরে থাকার আহ্বান জানান। করোনা ভাইরাস থেকে দেশবাসী গ্রামবাসী এবং প্রবাসীদের সুরক্ষা কামনা করেন।

এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তি এবং স্থানীয় তরুণরা উপস্থিত ছিলেন।

Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website