please click here to view dainikshiksha website

শহীদুল্লাহ একাডেমীর সুবর্ণ জয়ন্তী উৎসবের রেজিস্ট্রেশন চলছে

হাটহাজারী প্রতিনিধি | জানুয়ারি ২, ২০১৬ - ১২:৪৩ অপরাহ্ণ
dainikshiksha print

হাটহাজারী উপজেলার গড়দুয়ারা ড. শহীদুল্লাহ একাডেমীর গৌরবের ৫০ বছর সুবর্ণ জয়ন্তী উৎসব আগামী ১৪, ১৫ ও ১৬ জানুয়ারী বর্ণাঢ্য অনুষ্ঠান মালার মাধ্যমে উদ্যাপিত হবে। প্রাক্তন শিক্ষার্থীদের নাম রেজিস্ট্রেশন কার্যক্রমে প্রতিদিন বিদ্যালয় ক্যাম্পাসে প্রাক্তন শিক্ষার্থীদের পদচারনায় মুখরিত হয়ে উঠছে।

অনুষ্ঠানের মধ্যে থাকবে র‌্যালী, সম্মাননা স্মারক প্রদান, প্রাক্তন শিক্ষার্থী পুনর্মিলনী, স্মৃতিচারণ, নাটক, শিক্ষা সেমিনার, বিজ্ঞান মেলা, অভিভাবক সমাবেশ, কবিগান, পুঁথিপাঠ, বিনামূল্যে চিকিৎসা সেবা, রক্তের গ্র“প নির্ণয়, রক্তদান, ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান স্মরণিকা প্রকাশ ও র‌্যাফেল ড্র। ড. শহীদুল্লাহ একাডেমী প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠান উদ্যাপনে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ নুরুল আবছারকে চেয়ারম্যান ও প্রধান শিক্ষক শিমুল মহাজনকে মহাসচিব করে ২৫ সদস্য বিশিষ্ট সুবর্ণ জয়ন্তী উদ্যাপন পরিষদের মূল কমিটি গঠন করা হয়।

প্রাক্তন শিক্ষার্থীদের নাম রেজিস্ট্রেশন কার্যক্রমে প্রতিদিন বিদ্যালয় ক্যাম্পাসে প্রাক্তন শিক্ষার্থীদের পদচারনায় মুখরিত হয়ে উঠছে। এ উপলক্ষে বিদ্যালয় ক্যাম্পাসে মূল কার্যালয়, হাটহাজারী কলেজ গেইটস্থ অর্কিড সেন্টারে হাটহাজারী কার্যালয় ও চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানার সম্মুখস্থ হালিম টাওয়ারে অস্থায়ী কার্যালয় স্থাপন করা হয়েছে।


সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন