শাবিতে র‌্যাগিংয়ের দায়ে ৩ শিক্ষার্থী বহিষ্কার - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

শাবিতে র‌্যাগিংয়ের দায়ে ৩ শিক্ষার্থী বহিষ্কার

শাবি প্রতিনিধি |

র‌্যাগিংয়ের সঙ্গে জড়িত থাকায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের তিন শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, র‌্যাগিংয়ের সঙ্গে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় তদন্ত কমিটির সুপারিশে তিন শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃত শিক্ষার্থীরা হলেন- বিশ্ববিদ্যালয়ের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৬-১৭ বর্ষের মোহাম্মদ সোহেল রানা, একই বিভাগের ২০১৭-১৮ বর্ষের শিক্ষার্থী নাফি আনোয়ার সাদি ও নূর-ই-আলম সিদ্দিকী।

গত ৯ ফেব্রুয়ারি রাতে ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী মোস্তাকিম সাকিবকে সিলেট নগরের পাঠানটুলার একটি মেসে ডেকে নিয়ে যায় বিশ্ববিদ্যালয়ের ওই তিন শিক্ষার্থী। সেখানে তাকে র‌্যাগ দেন তারা। পরে ভুক্তভোগী শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের কাছে লিখিত অভিযোগ করেন।

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website