শাবি ছাত্রলীগের সহসভাপতি আটক - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha

শাবি ছাত্রলীগের সহসভাপতি আটক

শাবি প্রতিনিধি |

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মোস্তাকিম আহমেদ মোস্তাক নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে এসএমপি’র জালালাবাদ থানা পুলিশ। বাংলা বিভাগের শিক্ষার্থী ও একই বিভাগ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব সরকারের ওপর হামলার মামলায় তাকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা জালালাবাদ থানার সাব-ইন্সপেক্টর (এসআই) চন্দ্র শেখর জানান, 'সোমবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের পার্শ্ববর্তী এলাকা থেকে মোস্তাকিম আহমেদ মোস্তাককে গ্রেফতার করা হয়। পরবর্তীতে মঙ্গলবার সকালে কোর্টে প্রেরণ করা হয়েছে। গত মার্চ মাসের ২৪ তারিখে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে দায়ের করা ৩০ নং মামলার আসামি হিসেবে তাকে আটক করা হয়েছে'।

উল্লেখ্য, গত ২৩ মার্চ বিশ্ববিদ্যলয়ের প্রধান ফটকের পাশে রাজিব সরকারের ওপর ছাত্রলীগের অন্য একটি গ্রুপের ৮ থেকে ৯ জন জিআই পাইপ, দা এবং লাঠি দিয়ে হামলা চালায়। পরবর্তীতে গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ৯ জনের নাম উল্লেখ করে আরও ৪ থেকে ৫জনকে অজ্ঞাত নামা রেখে বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার ইশফাকুল হোসেন মামলা দায়ের করেন। মামলার অন্যান্য আসামিরা হলেন মাহবুব শোভন (আইপিই), মুজাহিদুল ইসলাম রিশাদ (ইংরেজি), কাওসার আহমেদ সোহাগ (বাংলা), সুমন মিয়া (লোক প্রশাসন),সুজন বৈষ্ণব (লোক প্রশাসন), ইফতেখার আহমদ রানা (কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং), আমিনুল ইসলাম (সমুদ্র বিজ্ঞান), আবদুল বারী সজীব (লোকপ্রশাসন)। এরা সবাই শাবিপ্রবি ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক শাখাওয়াত হোসেনের অনুসারি।

১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারিতে পাস ২০ দশমিক ৫৩ শতাংশ - dainik shiksha ১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারিতে পাস ২০ দশমিক ৫৩ শতাংশ সরকারিকৃত শতাধিক কলেজ অধ্যক্ষের যোগ্যতায় ঘাটতি নিয়োগে অনিয়ম - dainik shiksha সরকারিকৃত শতাধিক কলেজ অধ্যক্ষের যোগ্যতায় ঘাটতি নিয়োগে অনিয়ম সাধারণ শিক্ষায় যুক্ত হচ্ছে ভোকেশনাল কোর্স - dainik shiksha সাধারণ শিক্ষায় যুক্ত হচ্ছে ভোকেশনাল কোর্স জুলাই থেকে বেতন পাবেন নতুন এমপিওভুক্ত প্রতিষ্ঠানের শিক্ষকরা - dainik shiksha জুলাই থেকে বেতন পাবেন নতুন এমপিওভুক্ত প্রতিষ্ঠানের শিক্ষকরা বেকারভাতা দেয়ার চিন্তা সরকারের - dainik shiksha বেকারভাতা দেয়ার চিন্তা সরকারের তদবিরে তকদির: চাকরির বাজারে এগিয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয় গ্র্যাজুয়েটরা - dainik shiksha তদবিরে তকদির: চাকরির বাজারে এগিয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয় গ্র্যাজুয়েটরা নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা এমপিওভুক্ত হচ্ছেন ১০ হাজার ৮৫ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন ১০ হাজার ৮৫ শিক্ষক প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website