শাহজাহান সাজুকে মনোনয়নের দাবি শিক্ষকদের - সমিতি সংবাদ - Dainikshiksha

শাহজাহান সাজুকে মনোনয়নের দাবি শিক্ষকদের

নিজস্ব প্রতিবেদক |

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আশুগঞ্জের বঙ্গবন্ধু কারিগরি কলেজের অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজুকে মনোনয়নের দাবি জানিয়েছেন অবসরপ্রাপ্ত অধ্যাপক, অধ্যক্ষ ও বেসরকারি স্কুল ও কলেজের শিক্ষক-কর্মচারীরা। শুক্রবার (২৩ নভেম্বর) সকালে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এ দাবি তুলে ধরেছেন বলে দৈনিক শিক্ষায় পাঠানো স্বাধীনতা শিক্ষক কর্মচারী ফেডারেশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। সাজুর পক্ষে দাবি তুলে ধরেন বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের অবসরপ্রাপ্ত অধ্যাপক মো. সাজিদুল ইসলাম। সাজিদুল বর্তমানে আওয়ামী লীগপন্থী বেসরকারি শিক্ষকদের সংগঠন স্বাধীনতা শিক্ষক ফেডারেশনের নেতা।  

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে সাজুকে মনোনয়নদানের জন্য আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের কাছে বিনীত অনুরোধ জানান তিনি। শাহজাহান সাজু বেসরকারি শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব ও স্বাশিপের সাধারণ সম্পাদক।  

তবে, স্বাধীনতা শিক্ষক ফোরামের সহসভাপতি ও অবসর সুবিধাবোর্ডের সদস্য-সচিব অধ্যক্ষ শরীফ আহমদ সাদীও কিশোরগঞ্জ সদর আসন থেকে মনোনয়ন প্রত্যাশী হলেও আজকের সংবাদ সম্মেলনে তার পক্ষে কেউ কিছুই বলেননি।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত শিক্ষক মো. ওয়াহিদুজ্জামান, বাংলাদেশ মাদরাসা জেনারেল টিচার্স এসোসিয়েশনের সভাপতি মো. হারুন অর রশিদ প্রমুখ। 

এছাড়া গৌতম কুমার সাহা, নারায়ণ চন্দ্র দাস ও এম আরজুসহ কয়েকজন কর্মচারী নেতাও উপস্থিত ছিলেন।  

করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website