শাহ নেয়ামত উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচন স্থগিত - স্কুল - Dainikshiksha

শাহ নেয়ামত উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচন স্থগিত

চাঁদপুর প্রতিনিধি |

কচুয়ায় শাহ নেয়ামত উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদে নির্বাচন আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতির দোহাই দিয়ে স্থগিত করা হয়েছে। এ নিয়ে ওই এলাকায় ক্ষোভের সঞ্চার হয়েছে। 

শনিবার বিকেল ৩টায় ওই স্কুলের সভাপতি পদে নির্বাচন হওয়ার কথা ছিল। সে অনুযায়ী ৯ জন ভোটারের মধ্যে ৭ জন ভোটারের উপস্থিতি থাকলেও প্রিসাইডিং অফিসার হিসেবে দায়িত্বপ্রাপ্ত উপজেলা কো-অর্ডিনেটর অফিসার আহসানুল হক শেষ পর্যন্ত আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির দোহাই দিয়ে নির্বাচন স্থগিত করে চলে আসেন।

এ ব্যাপারে তিনি জানান, তফসিল ঘোষণার পর বিকেল ৩টায় আমি নির্বাচন সম্পাদনে স্কুলে উপস্থিত হই। সেখানে যখনই নির্বাচন প্রক্রিয়া শুরু করব তখন ৭ জন ভোটারই উপস্থিত ছিলেন। এ পর্যায়ে বর্তমান সভাপতি যিনি এবারের নির্বাচনেও সভাপতি প্রার্থী তিনি বলেন, দুই জন ভোটার আসেননি এবং বাইরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভালো নয়।

এ অবস্থায় আজ নির্বাচন করা উচিত নয়। এ সময় অন্যরা এত জোরালো প্রতিবাদও করেননি। অথচ নিয়ম অনুযায়ী দুই-তৃতীয়াংশ ভোটারের উপস্থিতি থাকলেই নির্বাচন করা সম্ভব- এ প্রশ্নের জবাবে ওই কর্মকর্তা জানান, তা ঠিক আছে। তবে আমি এ বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সহকারী কমিশনার (ভূমি) রোমেন দে'কে জানালে আইনশৃঙ্খলা পরিস্থিতি খারাপ হলে নির্বাচন স্থগিত রাখেন।

এ বিষয়ে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমেন দে বলেন, পরিস্থিতি অনুকূলে ছিল না তাই নির্বাচন করা যায়নি বলে প্রিসাইডিং অফিসার জানিয়েছেন। 

এদিকে সভাপতি পদে প্রার্থী মাহবুব আলম বলেন, আমি জয়ী হয়ে যাচ্ছি- এমনটি টের পেয়েই একটি পক্ষের ইন্ধনে নির্বাচনটি বানচাল করা হয়েছে। এখানে আইনশৃঙ্খলার অবনতির কোনো আশঙ্কাই ছিল না। 

এদিকে বর্তমান সভাপতি নাজমুল আলম স্বপনের মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তার ফোন ব্যস্ত পাওয়া যায়।

বেসরকারি চাকরিজীবীরাও ফ্ল্যাট পাবে : প্রধানমন্ত্রী - dainik shiksha বেসরকারি চাকরিজীবীরাও ফ্ল্যাট পাবে : প্রধানমন্ত্রী একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে - dainik shiksha একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে যেভাবে এইচএসসির ফল সংগ্রহ করবে প্রতিষ্ঠানগুলো - dainik shiksha যেভাবে এইচএসসির ফল সংগ্রহ করবে প্রতিষ্ঠানগুলো স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ - dainik shiksha স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো - dainik shiksha অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো এইচএসসি পরীক্ষার ফল ১৭ জুলাই - dainik shiksha এইচএসসি পরীক্ষার ফল ১৭ জুলাই ঢাবির ভর্তির আবেদন শুরু ৫ আগস্ট, পরীক্ষা ১৩ সেপ্টেম্বর - dainik shiksha ঢাবির ভর্তির আবেদন শুরু ৫ আগস্ট, পরীক্ষা ১৩ সেপ্টেম্বর শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website