শিক্ষককে কান ধরে ওঠবস ঘটনা: ছাত্রীর বিরুদ্ধে মামলা - বিবিধ - দৈনিকশিক্ষা

শিক্ষককে কান ধরে ওঠবস ঘটনা: ছাত্রীর বিরুদ্ধে মামলা

বরিশাল প্রতিনিধি |

বরিশালে বেসরকারি নার্সিং ইনস্টিটিউটের সাবেক শিক্ষক মিজানুর রহমান সজলকে কান ধরে উঠবস করানো এবং ছাত্রীর পা ধরে মাফ চাওয়ার ভিডিও ভাইরালের ঘটনায় মামলা হয়েছে। মিজানুর রহমান সজল বাদী হয়ে মঙ্গলবার রাতে ডিজিটাল নিরাপত্তা আইনে বরিশাল কোতোয়ালি মডেল থানায় মামলাটি করেন।

মামলায় নগরীর রূপাতলীর জমজম নার্সিং ইনস্টিটিউটের প্রাক্তন শিক্ষার্থী ইমতিয়াজ ইমন, তার স্ত্রী একই ইনস্টিটিউটের বর্তমান ছাত্রী মনিরা আক্তারসহ অজ্ঞাতনামা সাত-আটজনকে আসামি করা হয়েছে। অভিযুক্ত দম্পতি আত্মগোপন করেছে বলে পুলিশ জানিয়েছে।

আরও পড়ুন:  শিক্ষককে কান ধরে ওঠবস করাল ছাত্ররা, ভিডিও ভাইরাল

কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম বলেন, পূর্বশত্রুতার জেরে জমজম নার্সিং ইনস্টিটিউটের সাবেক খণ্ডকালীন শিক্ষক মিজানুর রহমান সজলকে গত ২৫ আগস্ট নগরীর চৌমাথা থেকে ধরে গোরস্তান রোড এলাকায় নিয়ে যায় ইনস্টিটিউটের সাবেক ছাত্র ইমতিয়াজ ইমন ও তার সহযোগীরা। সেখানে তাকে শারীরিক নির্যাতন করে কান ধরিয়ে ওঠবোস করানো এবং ইমনের স্ত্রী একই ইনস্টিটিউটের বর্তমান ছাত্রী মনিরার পায়ে ধরে মাফ চাইতে বাধ্য করা হয়। ওই দৃশ্যের ধারণকৃত ভিডিওচিত্র কয়েক দিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

সব মাধ্যমিক স্কুল ডিজিটাল একাডেমি হবে ২০৩০ নাগাদ : প্রধানমন্ত্রী - dainik shiksha সব মাধ্যমিক স্কুল ডিজিটাল একাডেমি হবে ২০৩০ নাগাদ : প্রধানমন্ত্রী ১ অক্টোবর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ১ অক্টোবর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন একাদশে ভর্তিকৃত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন শুরু ২৭ সেপ্টেম্বর - dainik shiksha একাদশে ভর্তিকৃত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন শুরু ২৭ সেপ্টেম্বর জালিয়াতি করে নিয়োগ পাওয়া উপাধ্যক্ষের এমপিও বন্ধ - dainik shiksha জালিয়াতি করে নিয়োগ পাওয়া উপাধ্যক্ষের এমপিও বন্ধ শিক্ষার্থীদের প্রমোশনের গাইডলাইন বানাবে পরীক্ষা সংস্কার ইউনিট - dainik shiksha শিক্ষার্থীদের প্রমোশনের গাইডলাইন বানাবে পরীক্ষা সংস্কার ইউনিট ফাজিল ও কামিল মাদরাসার গভর্নিং বডির মেয়াদ বৃদ্ধি - dainik shiksha ফাজিল ও কামিল মাদরাসার গভর্নিং বডির মেয়াদ বৃদ্ধি ভর্তি না হলেও শিক্ষার্থীর ভর্তির তথ্য দিয়েছে হলিক্রস, অধ্যক্ষকে শোকজ - dainik shiksha ভর্তি না হলেও শিক্ষার্থীর ভর্তির তথ্য দিয়েছে হলিক্রস, অধ্যক্ষকে শোকজ অক্টোবর-নভেম্বরেই হচ্ছে ‘ও’ এবং ‘এ’ লেভেলের পরীক্ষা - dainik shiksha অক্টোবর-নভেম্বরেই হচ্ছে ‘ও’ এবং ‘এ’ লেভেলের পরীক্ষা অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় খাতা না দেখেই ফল প্রকাশ, বোর্ডের ২ পরীক্ষা নিয়ন্ত্রক বরখাস্ত - dainik shiksha খাতা না দেখেই ফল প্রকাশ, বোর্ডের ২ পরীক্ষা নিয়ন্ত্রক বরখাস্ত স্কুল খোলার প্রস্তুতি নিতে মন্ত্রণালয়ের ৯ নির্দেশনা - dainik shiksha স্কুল খোলার প্রস্তুতি নিতে মন্ত্রণালয়ের ৯ নির্দেশনা শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না please click here to view dainikshiksha website