শিক্ষককে ঝাড়ুপেটা করলেন শিক্ষিকা! - স্কুল - Dainikshiksha

শিক্ষককে ঝাড়ুপেটা করলেন শিক্ষিকা!

পটুয়াখালী প্রতিনিধি |

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার কিছমত শ্রীনগর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের কমিটি গঠন নিয়ে বিরোধের জেরে সহকারী প্রধান শিক্ষককে ঝাড়ুপেটা করেছে বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষিকা। মঙ্গলবার (৪ ডিসেম্বর) বিদ্যালয় চলাকালে এ ঘটনা ঘটে। এতে শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বিদ্যালয়ের শিক্ষক ও কর্মচারীদের সাথে কথা বলে জানা যায়, প্রধান শিক্ষক ছুটিতে থাকায় সহকারী প্রধান শিক্ষক মো. হারুন অর-রশিদ তার কক্ষে দায়িত্ব পালন করছিলেন। এ সময় সহকারী শিক্ষিকা লুৎফুন নেছা খানমের সাথে নবগঠিত কমিটি গঠন নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে লুৎফুন নেছা উত্তেজিত হয়ে সহকারী প্রধান শিক্ষককে একটি ঝাড়ু দিয়ে বেধড়ক পেটাতে থাকেন। এসময় অন্যান্য শিক্ষক কর্মচারীরা ছুটে এসে পরিস্থিতি শান্ত করেন।

সহকারী শিক্ষিকা লুৎফুন নেছা ঝাড়ুপেটার কথা স্বীকার করে বলেন, আমি একটি বই নিয়ে সহকারী প্রধান শিক্ষকের রুমে গেলে তিনি আমার হাত ধরে টান দিলে আমি বাধ্য হয়ে তাকে ঝাড়ুপেটা করি।

সহকারী প্রধান শিক্ষক মো. হারুন অর-রশিদ বলেন, দীর্ঘদিন যাবৎ বিদ্যালয়ের কমিটি নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। শিক্ষিকা লুৎফুন নেছা আমার কাছে কমিটি গঠনের বিষয় জানতে চাইলে আমি কিছু জানি না বলে তাকে জানাই। এতে ক্ষুব্ধ হয়ে ওই সহকারী শিক্ষিকার পিতা বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হতে না পারায় আমাকে ঝাড়ু দিয়ে পিটিয়ে লাঞ্ছিত করে।

এ ব্যাপারে বিদ্যালয় প্রধান শিক্ষক মো. আনছার উদ্দিন বলেন, ঘটনার দিন আমি জরুরি কাজে বিদ্যালয়ের বাইরে ছিলাম। তবে মোবাইল ফোনে শিক্ষকদের কাছ থেকে ঘটনা সম্পর্কে জেনেছি। 

এমএ পাস ওসি দিচ্ছেন এসএসসি পরীক্ষা - dainik shiksha এমএ পাস ওসি দিচ্ছেন এসএসসি পরীক্ষা ভাষার জন্য মৃত্যুকে আলিঙ্গন করতে চেয়েছিলেন বঙ্গবন্ধু: শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভাষার জন্য মৃত্যুকে আলিঙ্গন করতে চেয়েছিলেন বঙ্গবন্ধু: শিক্ষা উপমন্ত্রী স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ এমপিওভুক্তির নামে প্রতারণা, মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি - dainik shiksha এমপিওভুক্তির নামে প্রতারণা, মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার - dainik shiksha ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা - dainik shiksha প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website