শিক্ষকতার প্রতি আন্তরিক হওয়ার আহ্বান - স্কুল - Dainikshiksha

শিক্ষকতার প্রতি আন্তরিক হওয়ার আহ্বান

নিজস্ব প্রতিবেদক |

ডেমরা থানাধীন নন্দীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শামসুন নাহার লিপি নরসিংদী, রায়পুরা পিটিআই ইন্সট্রাক্টর (সাধারণ) হিসেবে যোগদান করায় এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠান আয়োজিত হয়েছে। শনিবার (১ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় নন্দীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ সংবর্ধনা  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়টির সহসভাপতি হামিদ দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষক অধিকার সুরক্ষা ফোরামের আহবায়ক ও দৈনিক শিক্ষার সম্পাদকীয় উপদেষ্টা মোঃ সিদ্দিকুর রহমান। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন ,সমৃদ্ধি জাতি গড়ে তোলার জন্য প্রাথমিক শিক্ষায় মেধাবীদের বিকল্প নেই। শিক্ষকদের নিজ নিজ দায়িত্বের ব্যাপারে অধিক আন্তরিক ও যত্নবান হওয়ার আহবান জনান তিনি। এছাড়া শামসুন নাহার লিপির প্রতি প্রাথমিক শিক্ষায় তার মূল্যবান মেধা ও যোগ্যতাকে অধিক কার্যকরভাবে প্রয়োগ করে প্রাথমিক শিক্ষায় অগ্রনায়ক হিসেবে তৈরী হওয়ার জন্য গুরুত্বারোপ করেন মোঃ সিদ্দিকুর রহমান।

এ অনুষ্ঠানে শিক্ষার্থীসহ অসংখ্য অভিভাবক উপস্থিত ছিলেন। শাসসুন নাহার লিপির উজ্জ্বল কর্মজীবন, সময়নিষ্ঠা, শিক্ষকতায় তার আদর্শ শিক্ষকের বৈশিষ্ট্যের প্রয়োগ সম্পর্কে আলোকপাত করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব নাজনীন বেগমসহ অন্যান্যরা।

 

বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ - dainik shiksha বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ এমপিওভুক্ত হচ্ছেন আরও ২২৮ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন আরও ২২৮ শিক্ষক পাঁচ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার আদেশ জারি - dainik shiksha পাঁচ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার আদেশ জারি প্রাথমিক সমাপনী পরীক্ষায় এমসিকিউ  বাতিল - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষায় এমসিকিউ বাতিল স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী - dainik shiksha স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website