শিক্ষকদের জন্য একগুচ্ছ সুখবর: শিক্ষামন্ত্রীর মতবিনিময় চলছে - বিবিধ - দৈনিকশিক্ষা

শিক্ষকদের জন্য একগুচ্ছ সুখবর: শিক্ষামন্ত্রীর মতবিনিময় চলছে

নিজস্ব প্রতিবেদক |

৫ শতাংশ বার্ষিক প্রবৃদ্ধি, বৈশাখীভাতা, অবসর ও কল্যাণের জন্য থোক বরাদ্দসহ বেসরকারি শিক্ষক-কর্মচারীদের জন্য একগুচ্ছ সুখবর নিয়ে শিক্ষামন্ত্রীর সঙ্গে শিক্ষক নেতাদের মতবিনিময় চলছে। সকাল সাড়ে দশটায় শুরু হওয়া বৈঠকে একে একে শিক্ষক নেতাদের বক্তব্য শুনছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। বৈঠক উপস্থিত একাধিক নেতা দৈনিক শিক্ষাকে এ তথ্য দিয়েছেন।

 আজ বুধবার (১৯ সেপ্টেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষের এ মতবিনিময় সভা  আরো এক ঘন্টার বেশি চলবে বলে জানা গেছে।

এমপিওভুক্তি ও জনবল কাঠামোর নতুন নীতিমালার বিভিন্ন দিক, পাঁচ শতাংশ প্রবৃদ্ধি, বৈশাখীভাতাসহ বিভিন্ন দাবির বিষয়ে আগামী দুই/এক মাসের মধ্যে সরকারের উচ্চ পর্যায় থেকে ঘোষণা আসতে পারে অথবা একটি শিক্ষক মহাসমাবেশে এই ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

স্বাধীনতা শিক্ষক পরিষদের নেতা ও অবসর সুবিধা বোর্ডের সদস্য-সচিব অধ্যক্ষ শরীফ আহমদ সাদী দৈনিক শিক্ষাকে বলেন, সভায় মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. সোহরাব হোসাইন ও মাদরাসা ও কারিগরি বিভাগের সচিব মো. আলমগীর।

প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে স্কুল শিক্ষার্থীদের প্রমোশন: সরকারের সিদ্ধান্ত জানা যাবে কাল - dainik shiksha স্কুল শিক্ষার্থীদের প্রমোশন: সরকারের সিদ্ধান্ত জানা যাবে কাল প্রাথমিকের শিক্ষক নিয়োগের আবেদন শুরু ২৫ অক্টোবর - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগের আবেদন শুরু ২৫ অক্টোবর অনলাইনে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার সিদ্ধান্ত বাতিল চায় ছাত্র ফ্রন্ট - dainik shiksha অনলাইনে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার সিদ্ধান্ত বাতিল চায় ছাত্র ফ্রন্ট দাখিলের রেজিস্ট্রেশন নবায়ন শুরু - dainik shiksha দাখিলের রেজিস্ট্রেশন নবায়ন শুরু প্রথম স্ত্রীর সঙ্গে প্রতারণা: আদালতে শিক্ষা ভবনের কর্মকর্তা - dainik shiksha প্রথম স্ত্রীর সঙ্গে প্রতারণা: আদালতে শিক্ষা ভবনের কর্মকর্তা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নতুন ডিজি মনসুরুল আলম - dainik shiksha প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নতুন ডিজি মনসুরুল আলম উচ্চমাধ্যমিকের উপবৃত্তি পেতে শিক্ষার্থীদের বিকাশ অ্যাকাউন্ট খোলার সময় বাড়লো - dainik shiksha উচ্চমাধ্যমিকের উপবৃত্তি পেতে শিক্ষার্থীদের বিকাশ অ্যাকাউন্ট খোলার সময় বাড়লো ইএফটির মাধ্যমে শিক্ষকদের বেতন দিতে কাজ চলছে - dainik shiksha ইএফটির মাধ্যমে শিক্ষকদের বেতন দিতে কাজ চলছে please click here to view dainikshiksha website