শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ নেত্রকোনায় - কলেজ - দৈনিকশিক্ষা

শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ নেত্রকোনায়

নিজস্ব প্রতিবেদক |

জেলা সদরের আবু আব্বাছ ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক গোলাম সারোয়ার জাহান মামুনের ওপর হামলার প্রতিবাদে মঙ্গলবার বিক্ষোভ মানববন্ধন ও স্মারকলিপি পেশ করা হয়েছে। কলেজের শিক্ষকরা মঙ্গলবার এ কর্মসূচী পালন করেন।

সকাল সাড়ে ১০টা থেকে ১১টা পর্যন্ত কলেজের সামনের সড়কে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন অধ্যক্ষ আবুল কালাম আজাদ, সহকারী অধ্যাপক নূরে আলম ফকির, নাজমুল কবীর সরকার, গোলাম ফারুক, সুব্রত সাহা রায়, নূরে আলম কাজল প্রমুখ।

পরে শিক্ষকরা মৌন মিছিল করে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে হামলাকারীদের গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে স্মারকলিপি পেশ করেন।

জানা গেছে, বনুয়াপাড়া এলাকার কিছু যুবক বেশ কিছুদিন ধরে আবু আব্বাছ ডিগ্রী কলেজের ক্যাম্পাসে ঢুকে ছাত্রীদের উত্ত্যক্তকরণ, মোবাইল ছিনতাই, চাঁদা দাবিসহ বিভিন্ন ধরনের অপকর্ম করে আসছিল। 

ওই কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক গোলাম সারোয়ার জাহান মামুন এসবের প্রতিবাদ করেন। এর জের ধরে কয়েক যুবক গত সোমবার কলেজে যাওয়ার পথে বনুয়াপাড়া পেট্রোল পাম্পের সামনে ওই শিক্ষকের ওপর হামলা চালায়। 

তারা রড ও কাঠের লাঠি দিয়ে পিটিয়ে গোলাম সারোয়ার জাহান মামুনকে আহত করে। হামলায় তার বাম হাত ভেঙ্গে যায়। ওই দিনই পুলিশ রুজেল নামে এক যুবককে আটক করে।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website