শিক্ষকের পর করোনায় আক্রান্ত পরিবারের আরও ৩ সদস্য - স্কুল - দৈনিকশিক্ষা

শিক্ষকের পর করোনায় আক্রান্ত পরিবারের আরও ৩ সদস্য

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি |

পটুয়াখালীর দশমিনায় বড়গোপালদি মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সাবেক শিক্ষক সরল কুমারের (৭০) পর তার পরিবারের আর ৩ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। গতকাল সোমবার বিকালে ওই শিক্ষকের পরিবারের সদস্যদের রিপোর্ট পজেটিভ আসে। মঙ্গলবার (৭ জুলাই) বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ডাক্তার মোস্তাফিজুর রহমান। আক্রান্তদের সবাই উপজেলার বেতাগী সানকিপুর ইউনিয়নের বড়গোপালদি গ্রামের বাসিন্দা।

জানা যায়, সম্প্রতি ওই শিক্ষক অসুস্থ হয়ে পড়লে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শোবাচিমে ভর্তি করা হয়। সেখানে তিনি নমুনা পরীক্ষা করালে করোনাভাইরাস শনাক্ত হয়। পরে তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করে দশমিনা হাসপাতাল কর্তৃপক্ষ। সোমবার বিকালে ৩ জনের রিপোর্ট পজেটিভ আসে।

এদিকে এলাকাবাসী জানান, ওই অবসরপ্রাপ্ত শিক্ষক করোনা উপসর্গ নিয়ে শিক্ষার্থীদের প্রাইভেট পড়িয়েছেন। তার করোনা সংক্রমণের খবরে শিক্ষার্থী ও তাদের পরিবারের সদস্যদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

অপরদিকে মঙ্গলবার স্বাস্থ্য সংশ্লিষ্ট একজনেরসহ দশমিনা সোনালী ব্যাংকের এক স্টাফের করোনাভাইরাস শনাক্ত হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোস্তাফিজুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে জানান, উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো
৪২ জনে। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৩ জন। মৃত্যু হয়েছে এক জনের।

তিনি আরও জানান, করোনা ভাইরাস সংক্রমণরোধ এড়াতে আক্রান্তদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হয়েছে।

Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website