শিক্ষকের বিরুদ্ধে পাঠ্যবই বিক্রির অভিযোগ - বই - Dainikshiksha

শিক্ষকের বিরুদ্ধে পাঠ্যবই বিক্রির অভিযোগ

কিশোরগঞ্জ প্রতিনিধি |

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার সালুয়াদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জকির হোসেনের বিরুদ্ধে স্কুলের বই-পুস্তক বিক্রি ও অনিয়মের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) ওই গ্রামের সমাজসেবক সুমন মিয়া কটিয়াদী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন। অভিযোগে জানা যায়, তিনি বিনামূল্যের বই বিক্রি, বিদ্যালয়ের টিন ও ছাউনির লোহা বিক্রি এবং পরিচালনা কমিটি গঠন না করা,  বিদ্যালয়ের মেরামত ও সংস্কার কাজের ২০১৬/২০১৭ অর্থ বছরের বরাদ্দকৃত টাকা আত্মসাত্ করেন।

প্রধান শিক্ষক বিদ্যালয়ের ৪ বস্তা বই ফেরিওয়ালার নিকট বিক্রি করার সময় এলাকাবাসী উদ্ধার করে তা স্থানীয় সোহেল মিয়ার নিকট জমা রাখে। তাছাড়া তিনি নিয়মিত স্কুলে উপস্থিত থাকেন না। এ ব্যাপারে এলাকাবাসী উপজেলা শিক্ষা কর্মকর্তা ও ইউএনও বরাবর একটি অভিযোগপত্র দাখিল করে।

উপজেলা শিক্ষা কর্মকর্তা সৈয়দ আহম্মেদ জানান, অভিযোগটি তদন্ত চলছে। রিপোর্ট পেলেই ব্যবস্থা নেওয়া হবে।

ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় ঠেকাতে ১০ কমিটি - dainik shiksha ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় ঠেকাতে ১০ কমিটি এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ১১২৪ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ১১২৪ শিক্ষক নভেম্বরের এমপিওতেই ৫ শতাংশ প্রবৃদ্ধি - dainik shiksha নভেম্বরের এমপিওতেই ৫ শতাংশ প্রবৃদ্ধি ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় বন্ধের নির্দেশ শিক্ষামন্ত্রীর - dainik shiksha ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় বন্ধের নির্দেশ শিক্ষামন্ত্রীর শিক্ষাপ্রতিষ্ঠানে ট্রাফিক সার্কুলেশন প্ল্যান তৈরির নির্দেশ - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে ট্রাফিক সার্কুলেশন প্ল্যান তৈরির নির্দেশ এমপিওভুক্ত হচ্ছেন মাদরাসার ২০৭ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন মাদরাসার ২০৭ শিক্ষক ২৮৮ তৃতীয় শিক্ষককে এমপিওভুক্তির সিদ্ধান্ত - dainik shiksha ২৮৮ তৃতীয় শিক্ষককে এমপিওভুক্তির সিদ্ধান্ত জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website