please click here to view dainikshiksha website

শিক্ষকের সঙ্গে দুর্ব্যবহার করায় নোবিপ্রবি শিক্ষার্থী বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক | আগস্ট ১৫, ২০১৭ - ১০:০৪ অপরাহ্ণ
dainikshiksha print

জাতীয় শোক দিবসে হলে খাবার বিতরণকালে শিক্ষকের সঙ্গে অসদাচরণ করায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থপনা (ইএসডিএম) বিভাগের শিক্ষার্থী তানভীর নেওয়াজ ওরফে পিয়াসকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভাষা শহীদ আব্দুস সালাম হলে জাতীয় শোক দিবসের খাবার বিতরণকালে কর্তব্যরত শিক্ষকদের সঙ্গে অসদাচরণ করায় তাকে সাময়িকভাবে বহিষ্কার ও ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

আজ মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা ইফতেখার আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শিক্ষার্থী তানভীর নেওয়াজকে সাময়িকভাবে বহিষ্কারের পাশাপাশি ঘটনা তদন্তে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। ছাত্রহলের প্রভোস্ট মোহাম্মদ ইউছুফ মিঞাকে কমিটির আহ্বায়ক করা হয়েছে। কমিরিট অপর দুই সদস্য হলেন ইএসডিএম বিভাগের চেয়ারম্যান জয়ন্ত কুমার বসাক ও ডিপার্টমেন্ট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বিভাগের প্রভাষক মো. রুবেল মিয়া।

এ বিষয়ে জানতে চাইলে ভাষা শহীদ আব্দুস সালাম ছাত্রহলের প্রভোস্ট মোহাম্মদ ইউছুফ মিঞা বলেন, “দুপুরে শোক দিবসের খাবার বিতরণকালে এক শিক্ষকের সঙ্গে ওই ছাত্রের আচরণ আমাদের কাছে ভালো লাগেনি। পরে বিষয়টি কর্তৃপক্ষের নজরে আনার পর তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত হয়। এ বিষয়ে পরবর্তীতে তদন্ত কমিটির দেওয়া রিপোর্ট অনুযায়ী চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করা হবে। “

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন