শিক্ষক নিয়োগের ভুল তথ্য ছড়ানোর বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে এনটিআরসিএ - চাকরির খবর - Dainikshiksha

শিক্ষক নিয়োগের ভুল তথ্য ছড়ানোর বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে এনটিআরসিএ

নিজস্ব প্রতিবেদক |

শিক্ষক নিয়োগ নিয়ে ভুল তথ্য ছড়িয়ে নিবন্ধিত প্রার্থীদের বিভ্রান্ত করার অপচেষ্টায় লিপ্ত একটি অসাধু মহল। ইউটিউব, ফেসবুকসহ বিভিন্ন সামজিক যোগাযোগ মাধ্যমে নিয়োগের গণবিজ্ঞপ্তির সম্ভাব্য তারিখ এবং আবেদন প্রক্রিয়া নিয়ে ভুল তথ্য ছাড়াচ্ছে তারা। নিরীহ প্রার্থীদের কাছ থেকে বিভিন্ন অজুহাতে দাবি করছে টাকা।

এ ধরনের ভুল তথ্য সম্পর্কে সংশ্লিষ্ট সকলকে সতর্ক করা হয়েছে। এ ধরনের কর্মকাণ্ডের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছে এনটিআরসিএ। বুধবার (১৩ মার্চ) এ বিষয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তি দেখুন:

ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website