শিক্ষক ফোরামের সংবাদ সম্মেলনের কেন এই হাল? - মতামত - Dainikshiksha


মতামতশিক্ষক ফোরামের সংবাদ সম্মেলনের কেন এই হাল?

রুহুল আমিন |
বাংলাদেশ বেসরকারি শিক্ষা (এমপিওভুক্ত) জাতীয়করণ লিয়াজোঁ ফোরামের ডাকা সংবাদ সম্মেলনের কেন এই হাল? জাতীয় প্রেসক্লাবে ১২ এপ্রিল সাংবাদিকদের বিলি করা লিখিত বক্তব্যের শেষে স্বাক্ষর রয়েছে ফোরামের মহাসচিব ও ঢাকার কুর্মিটোলা হাইস্কুলের প্রধান শিক্ষক মো: আবদুল খালেক ও মতিঝিল আইডিয়াল স্কুলের শিক্ষক ও শিক্ষক ইউনিয়নের মহাসচিব আবদুছ সালাম খানের। কিন্তু তারা উপস্থিত নেই কেন? কার প্ররোচনায় তারা সংবাদ সম্মেলনে অনুপস্থিত? শিক্ষকদের মুখে শুনেছি খালেক স্যার একটি পারিবারিক উৎসবে যোগ দিতে গ্রামের বাড়ি গেছেন।

তার কাছে পারিবারিক উৎসব বড় না শিক্ষকদের আশা আকাঙ্ক্ষার বৈশাখী উৎসব, ৫ শতাংশ প্রবৃদ্ধি ও সর্বোপরি জাতীয়করণের এক দফা দাবি বড়? ফেসবুকের মাধ্যমে গড়ে ওঠা এই সংগঠনটিও কি তাহলে কারো কারো ইঙ্গিতে নাচন শুরু করেছ? নাকি এর শুরুই হয়েছিলো কারো ইঙ্গিতে? কেন আবদুল খালেক অনুপস্থিত? কেন বৈশাখী ভাতা ও ৫ শতাংশ প্রবৃদ্ধির দাবি আদায়ে কোনো কর্মসূচি নেই? জানতে চায় শিক্ষক সমাজ। সংবাদ সম্মেলনের জন্য মোট কত টাকা চাঁদা উঠেছিলো? কত খরচ হয়েছে তাও জানতে চাই। 

 
লেখক:  সহকারী শিক্ষক, পুরানা পল্টন ঢাকা।  
 
[মতামতের জন্য সম্পাদক দায়ী নন]

 

পাঠকের মন্তব্য দেখুন
একাদশে ভর্তির নীতিমালা চূড়ান্ত ৩০ এপ্রিল - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা চূড়ান্ত ৩০ এপ্রিল চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ২০ হাজার - dainik shiksha চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ২০ হাজার অনলাইনে শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন অক্টোবর থেকে - dainik shiksha অনলাইনে শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন অক্টোবর থেকে ২০২০ শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি - dainik shiksha ২০২০ শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ঢাবি অধিভুক্ত সাত কলেজের মাস্টার্স পরীক্ষা ২৭ জুন - dainik shiksha ঢাবি অধিভুক্ত সাত কলেজের মাস্টার্স পরীক্ষা ২৭ জুন প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা ১১ মে - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা ১১ মে প্রাথমিকে আরও আট হাজার শিক্ষক নিয়োগ শিগগিরই - dainik shiksha প্রাথমিকে আরও আট হাজার শিক্ষক নিয়োগ শিগগিরই এসএসসির ফল প্রকাশ ৬ মে - dainik shiksha এসএসসির ফল প্রকাশ ৬ মে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান পরীক্ষা স্থগিত - dainik shiksha গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান পরীক্ষা স্থগিত please click here to view dainikshiksha website Execution time: 0.0041849613189697