শিক্ষক ফোরামের সংবাদ সম্মেলনের কেন এই হাল? - মতামত - Dainikshiksha

মতামতশিক্ষক ফোরামের সংবাদ সম্মেলনের কেন এই হাল?

রুহুল আমিন |
বাংলাদেশ বেসরকারি শিক্ষা (এমপিওভুক্ত) জাতীয়করণ লিয়াজোঁ ফোরামের ডাকা সংবাদ সম্মেলনের কেন এই হাল? জাতীয় প্রেসক্লাবে ১২ এপ্রিল সাংবাদিকদের বিলি করা লিখিত বক্তব্যের শেষে স্বাক্ষর রয়েছে ফোরামের মহাসচিব ও ঢাকার কুর্মিটোলা হাইস্কুলের প্রধান শিক্ষক মো: আবদুল খালেক ও মতিঝিল আইডিয়াল স্কুলের শিক্ষক ও শিক্ষক ইউনিয়নের মহাসচিব আবদুছ সালাম খানের। কিন্তু তারা উপস্থিত নেই কেন? কার প্ররোচনায় তারা সংবাদ সম্মেলনে অনুপস্থিত? শিক্ষকদের মুখে শুনেছি খালেক স্যার একটি পারিবারিক উৎসবে যোগ দিতে গ্রামের বাড়ি গেছেন।

তার কাছে পারিবারিক উৎসব বড় না শিক্ষকদের আশা আকাঙ্ক্ষার বৈশাখী উৎসব, ৫ শতাংশ প্রবৃদ্ধি ও সর্বোপরি জাতীয়করণের এক দফা দাবি বড়? ফেসবুকের মাধ্যমে গড়ে ওঠা এই সংগঠনটিও কি তাহলে কারো কারো ইঙ্গিতে নাচন শুরু করেছ? নাকি এর শুরুই হয়েছিলো কারো ইঙ্গিতে? কেন আবদুল খালেক অনুপস্থিত? কেন বৈশাখী ভাতা ও ৫ শতাংশ প্রবৃদ্ধির দাবি আদায়ে কোনো কর্মসূচি নেই? জানতে চায় শিক্ষক সমাজ। সংবাদ সম্মেলনের জন্য মোট কত টাকা চাঁদা উঠেছিলো? কত খরচ হয়েছে তাও জানতে চাই। 

 
লেখক:  সহকারী শিক্ষক, পুরানা পল্টন ঢাকা।  
 
[মতামতের জন্য সম্পাদক দায়ী নন]

 

এমপিওভুক্তিতে প্রতারণা: মন্ত্রণালয়ের সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha এমপিওভুক্তিতে প্রতারণা: মন্ত্রণালয়ের সতর্কীকরণ বিজ্ঞপ্তি অক্টোবরে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha অক্টোবরে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা নতুন এমপিওভুক্তি: প্রতিষ্ঠান সরেজমিন যাচাইয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর - dainik shiksha নতুন এমপিওভুক্তি: প্রতিষ্ঠান সরেজমিন যাচাইয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর পদোন্নতি পেলেন ৪২০ সহকারী শিক্ষক - dainik shiksha পদোন্নতি পেলেন ৪২০ সহকারী শিক্ষক ১ম ও ২য় শ্রেণির চাকরিতে কোটা না রাখার সুপারিশ - dainik shiksha ১ম ও ২য় শ্রেণির চাকরিতে কোটা না রাখার সুপারিশ দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website