শিক্ষক-শিক্ষার্থীদের মৎস্য সম্পদ উন্নয়নে ভূমিকা রাখার আহ্বান গাজীপুরের মেয়রের - বিবিধ - দৈনিকশিক্ষা

শিক্ষক-শিক্ষার্থীদের মৎস্য সম্পদ উন্নয়নে ভূমিকা রাখার আহ্বান গাজীপুরের মেয়রের

গাজীপুর প্রতিনিধি |

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের উন্নত গবেষণার মাধ্যমে দেশের মৎস্য সম্পদ উন্নয়নে ভূমিকা রাখার আহ্বান জানিয়েছেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম। পাশাপাশি প্রতি ইঞ্চি জলাশয় মৎস্য চাষের আওতায় আনার উপযোগী সম্প্রসারণ কর্মসূচি উদ্ভাবনের পরামর্শ দেন তিনি।

গাজীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের লেকে মাছের পোনা অবমুক্ত করেন মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

শুক্রবার (২৩ জুলাই) বিকেলে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে বিশ্ববিদ্যালয় চত্বরের লেকে বিভিন্ন প্রজাতির পোনা মাছ অবমুক্তকরণের সময় এসব কথা বলেন মেয়র।  

পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গিয়াসউদ্দীন মিয়া এবং ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদসহ বিশ্ববিদ্যালয়ের পরিচালক ও প্রভোস্টবৃন্দসহ অন্যান্য শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মাৎস্য বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. নার্গিস সুলতানা। 

‘মাছ উৎপাদন বৃদ্ধি করি, সুখী সমৃদ্ধ দেশ গড়ি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে এবার ২১-২৭ জুলাই দেশব্যাপী জাতীয় মৎস্য সপ্তাহ পালিত হচ্ছে।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website