শিক্ষক হয়েও ‘কমিশনে’ ইয়াবা পাচার! - মাদরাসা - Dainikshiksha

শিক্ষক হয়েও ‘কমিশনে’ ইয়াবা পাচার!

চট্টগ্রাম প্রতিনিধি |

নগরের কোতোয়ালী থানার স্টেশন রোড এলাকা থেকে ৫ হাজার পিস ইয়াবাসহ মো. আবুল বশর (৩৫) নামে  এক মাদরাসা শিক্ষকে  গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। শুক্রবার (২৭ জুলাই)  রাতে স্টেশন রোডের হোটেল ম্যানিলার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয় বলে  জানান কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন। 

মো. আবুল বশর (৩৫) মহেশখালী  এলাকার তাজর মুল্লুকের ছেলে ও  রামু হেদায়েতুল উলুম হেফজ খানার শিক্ষক বলে জানিয়েছে পুলিশ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, গোপন সূত্রে খবর পেয়ে স্টেশন রোডের হোটেল ম্যানিলার সামনে ৫ হাজার পিস ইয়াবাসহ মো. আবুল বশরকে  গ্রেফতার করা হয়।

মোহাম্মদ মহসীন জানান, বশর টাকার লোভে এসব ইয়াবা বহন করে নিয়ে এসছেন। এসব ইয়াবা বহন করে পৌঁছে দেওয়ার জন্য প্রতি হাজার ইয়াবাতে ১১ হাজার টাকা কমিশন পান।  তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। 

সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর - dainik shiksha সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর অনলাইনে এমপিও আবেদন শুরু - dainik shiksha অনলাইনে এমপিও আবেদন শুরু ৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে - dainik shiksha ৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে দাখিল আলিম পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ - dainik shiksha দাখিল আলিম পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর - dainik shiksha এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website