please click here to view dainikshiksha website

শিক্ষাবর্ষের উদ্বোধন ও নবীনবরণ বিইউপিতে

নিজস্ব প্রতিবেদক | জানুয়ারি ৫, ২০১৬ - ৯:০৬ পূর্বাহ্ণ
dainikshiksha print

BUPবাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ২০১৬ শিক্ষাবর্ষের উদ্বোধন ও নবীন শিক্ষার্থীদের বরণ করা হয়েছে। গত রোববার মিরপুর সেনানিবাসের বিইউপির ক্যাম্পাসে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি বিইউপির উপাচার্য মেজর জেনারেল শেখ মামুন খালেদ নতুন শিক্ষাবর্ষের উদ্বোধন ঘোষণা করেন।

আইএসপিআর জানায়, নবীন শিক্ষার্থীদের উদ্দেশে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ‘বিশ্ববিদ্যালয় গবেষণাধর্মী উচ্চশিক্ষার কেন্দ্রস্থল। এখান থেকে উচ্চশিক্ষায় শিক্ষিত হয়ে মাতৃভূমি ও সমাজে আলোকচ্ছটা বিতরণের পাশাপাশি আন্তর্জাতিক পর্যায়ে মানবতার সেবায় অবদান রাখতে হবে।’

অনুষ্ঠানে বিইউপির রেজিস্ট্রার ব্রিগেডিয়ার জেনারেল আবুল কাশেম মোহাম্মদ ইব্রাহীম স্বাগত বক্তব্য প্রদান করেন। এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের প্রোভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ ও বিবিএ শেষ বর্ষের শিক্ষার্থী সুরানা তৌহিদ বক্তব্য দেন।

বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার, পরীক্ষা নিয়ন্ত্রক, কলেজ পরিদর্শক, সব ডিন, ফ্যাকাল্টি মেম্বারসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ, সব কর্মকর্তা-কর্মচারী এবং নবীন শিক্ষার্থী ও অভিভাবকদের উপস্থিতিতে এক আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে দিনটি উদ্যাপিত হয়।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন