শিক্ষাভবন থেকে ৩ কর্মকর্তাকে বদলি - বদলি - দৈনিকশিক্ষা

শিক্ষাভবন থেকে ৩ কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক |

শিক্ষা ভবনে অবস্থিত মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর থেকে তিনজন কর্মকর্তাকে ঢাকার বাইরের বিভিন্ন কলেজে বদলিসহ মোট সাতজনকে বদলি/পদায়ন করা হয়েছে।  

 আজ বুধবার (২৮ আগস্ট) শিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইটে এ সংক্রান্ত আদেশসমূহ আপলোড করা হয়। যদিও আদেশের তারিখ দেয়া রয়েছে ২৭ আগস্ট। এছাড়া ঢাকার বাইরের বিভিন্ন কলেজ থেকে কয়েকজনকে শিক্ষা অধিদপ্তরের বিভিন্ন পদে বদলিভিত্তিক পদায়ন করা হয়েছে।

বেসরকারি কলেজের দায়িত্বপ্রাপ্ত সহকারী পরিচালক ফারহানা আক্তারকে মাগুরার হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজে বদলি করা হয়েছে। সরকারি মাধ্যমিক বিদ্যালয়সমূহ উন্নয়ন প্রকল্পের উপপরিচালক মো. মিজানুর রহমানকে ভোলার ফজিলাতুন্নেসা মুজিব সরকারি মহিলা কলেজে এবং পরিকল্পনা ও উন্নয়ন শাখার উপপরিচালক ড. জাহাঙ্গীর হোসেনকে ঝালকাঠি সরকারি কলেজে বদলি করা হয়েছে।

এদিকে চট্টগ্রাম কলেজের সহযোগী অধ্যাপক আনিকা রাইসা চৌধুরীকে শিক্ষা অধিদপ্তরের পরিকল্পনা ও উন্নয়ন শাখার উপপরিচালক পদে, সরকারি তোলারাম কলেজের সহকারী অধ্যাপক মো. আব্দুল কাদেরকে কলেজ শাখার সহকারী পরিচালক এবং সরকারি মাধ্যমিক বিদ্যালয়সমূহ উন্নয়ন প্রকল্পের সহকারী প্রকল্প পরিচালক এ এস এম এমদাদুল কবিরকে সরকারি মাধ্যমিক বিদ্যালয়সমূহ উন্নয়ন প্রকল্পের উপপরিচালক পদে বদলি করা হয়েছে।   এমদাদুল কবির বিএনপিপন্থি হিসেবে শিক্ষা ক্যাডারে পরিচিত। 

আরো পড়ুন: শিক্ষা ভবনে জামাতপন্থি কর্মকর্তা, ছাত্রলীগের তোপের মুখে মহাপরিচালক

 

 

 
 

সহরকারি পরিচালক ফারহানা আক্তারের বিরুদ্ধে পরপর দুইবার বিদেশ ভ্রমণে শিক্ষা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও কলেজ) শাখার যথাযথ অনুমোদন না থাকার অভিযোগ রয়েছে। অধিদপ্তরের প্রশাসন দপ্তর ফারহানার কর্মকান্ডে অসন্তুষ্ট ছিলেন বলে জানা যায়।  

Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website