শিক্ষার্থীদের জন্য রচনা প্রতিযোগিতা - বিবিধ - Dainikshiksha

শিক্ষার্থীদের জন্য রচনা প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক |

শিক্ষার্থীদের জন্য রচনা প্রতিযোগিতার উদ্যোগ নিয়েছে দৈনিক শিক্ষা। প্রতি ৩ মাস অন্তর একটি নির্দিষ্ট  বিষয়ের ওপর রচনা প্রতিযোগিতা হবে। এবারের বিষয়: আমার প্রিয় শিক্ষক। ক, খ ও গ মোট ৩টি গ্রুপে এই প্রতিযোগিতা হবে। ক গ্রুপ চতুর্থ-অষ্টম শ্রেণি, খ গ্রুপ নবম-দ্বাদশ শ্রেণি এবং গ গ্রুপ স্নাতক শ্রেণি পর্যন্ত বিবেচিত।

প্রতি ৩ মাস পর রচনা প্রতিযোগিতার বিজয়ী নির্বাচন করে পুরস্কৃত করা হবে। জনপ্রিয় শিক্ষাবিদ ও শিক্ষকের হাত থেকে পুরস্কার গ্রহণ করবে বিজয়ীরা। শ্রেষ্ঠ লেখাটি দৈনিক শিক্ষায় প্রকাশ করা হবে।

রচনা ৫০০  থেকে ৭০০ শব্দের মধ্যে লিখে দৈনিক শিক্ষার ইমেইলে পাঠাতে হবে।  লেখার সাথে অংশগ্রহণকারীর  নাম, মোবাইল নম্বর, শিক্ষা প্রতিষ্ঠানের নাম ও ঠিকানা এবং প্রতিষ্ঠানের আইডি কার্ডের ফটোকপি অবশ্যই দিতে হবে।

 

চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের ভাতা দেয়ার আদেশ জারি - dainik shiksha চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের ভাতা দেয়ার আদেশ জারি শিক্ষা প্রতিষ্ঠানের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করাতে হবে এমপিদের দিয়ে - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করাতে হবে এমপিদের দিয়ে সিজিপিএ নয়, বদলাচ্ছে জিপিএ’র মান: ঢাকা বোর্ড চেয়ারম্যান (ভিডিও) - dainik shiksha সিজিপিএ নয়, বদলাচ্ছে জিপিএ’র মান: ঢাকা বোর্ড চেয়ারম্যান (ভিডিও) এইচএসসির ফল প্রকাশ হতে পারে ২১ জুলাই - dainik shiksha এইচএসসির ফল প্রকাশ হতে পারে ২১ জুলাই বরিশাল বোর্ডে কর্মচারীদের দুই গ্রুপের হাতাহাতি - dainik shiksha বরিশাল বোর্ডে কর্মচারীদের দুই গ্রুপের হাতাহাতি রায় অমান্য করে মাছুমকে টাইমস্কেল: বরিশাল বোর্ড কর্মচারীদের বিক্ষোভ - dainik shiksha রায় অমান্য করে মাছুমকে টাইমস্কেল: বরিশাল বোর্ড কর্মচারীদের বিক্ষোভ ৩০ জুলাইয়ের মধ্যে তুলতে হবে উচ্চ মাধ্যমিকের উপবৃত্তি - dainik shiksha ৩০ জুলাইয়ের মধ্যে তুলতে হবে উচ্চ মাধ্যমিকের উপবৃত্তি প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন - dainik shiksha প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website