শতভাগ স্বচ্ছতায় সারা দেশে শিক্ষক নিয়োগ হবে: শিক্ষামন্ত্রী - দৈনিকশিক্ষা

শতভাগ স্বচ্ছতায় সারা দেশে শিক্ষক নিয়োগ হবে: শিক্ষামন্ত্রী

চাঁদপুর প্রতিনিধি |

শিক্ষকদের উদ্দেশে  শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, শিক্ষার্থীদের নিয়মিত পাঠদানের পাশাপাশি মানবিক গুণাবলী সম্পর্কেও শিক্ষা দিতে হবে। তারা যেন উভয় শিক্ষার মাধ্যমে বিশ্বমানের শিক্ষা অর্জন করতে পারে। শুক্রবার (১৮ জানুয়ারি) দুপুরের চাঁদপুরের হাইমচর উপজেলার হাইমচর বালক সরকারি উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি ও পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, সারাদেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে কিছু সমস্যা রয়েছে। তার মধ্যে শিক্ষক সংকটও একটি সমস্যা। সারাদেশে শিক্ষক নিয়োগ করা হবে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার বিগত দিনে স্বচ্ছতার সঙ্গে শিক্ষক নিয়োগ করেছে। বর্তমান এবং আগামীতেও শতভাগ স্বচ্ছতার মধ্য দিয়েই শিক্ষক নিয়োগ করা হবে।

তিনি আরো বলেন, সরকার গত ১০ বছর সারাদেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোর অনেক সমস্যা সমাধানের পাশাপাশি ব্যাপক অবকাঠামোগত উন্নয়ন করেছে। একসঙ্গে যেহেতু সব কাজ করা সম্ভব নয় তাই পর্যায়ক্রমে কাজ করছে সরকার।

হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সমর কান্তি বসাকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলার কৃতি সন্তান ও পুলিশের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ মঈনুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী ও হাইমচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোতালেব হোসেন জমাদার প্রমুখ।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.003788948059082