শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার - স্কুল - দৈনিকশিক্ষা

শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক |

রাজশাহীর দুর্গাপুরে আমগাছে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ পাওয়া গেছে। শনিবার ভোরে উপজেলার যুগিশো কেয়াতলা গ্রামের একটি বাগানে মরদেহ ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

ওই শিক্ষার্থীর নাম জামিলুর রহমান রিপন (১৬)। তার বাবার নাম আলাল উদ্দিন। তিনি একজন ভ্যানচালক। রিপন এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছে। পরীক্ষার ফলাফল এখনও হয়নি। এটি আত্মহত্যা দাবি করে তার পরিবার বলছে, রিপনের মানসিক সমস্যা ছিল। পুলিশও প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করছে।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খুরশিদা বানু কনা বলেন, শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি রিপন। সকালে বাড়ির পিছনের একটি আমগাছে তার মরদেহ ঝুলতে দেখে স্থানীয়রা পরিবারে সদস্যদের খবর দেন। পরে থানায় খবর দেওয়া হলে তারা গিয়ে মরদেহ উদ্ধার করেন। 

ওসি বলেন, রিপন আত্মহত্যা করেছেন বলে তারা প্রাথমিকভাবে ধারণা করছেন। তার পরিবারেরও কোনো অভিযোগ নেই। তারপরেও তারা বিষয়টি তদন্ত করে দেখছেন। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাকেও জানানো হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে লাশ দাফনের জন্য পরিবারকে দেওয়া হবে।

করোনায় আরও ২৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ২৮৮ - dainik shiksha করোনায় আরও ২৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ২৮৮ এমপিওভুক্ত হলেন আরও ৭৩ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন আরও ৭৩ শিক্ষক সরকারি স্কুল-কলেজ কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণের নির্দেশ - dainik shiksha সরকারি স্কুল-কলেজ কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণের নির্দেশ শ্রান্তি বিনোদন ভাতা তুলতে চাঁদা নেয়ার অভিযোগ তিন শিক্ষক নেতার বিরুদ্ধে - dainik shiksha শ্রান্তি বিনোদন ভাতা তুলতে চাঁদা নেয়ার অভিযোগ তিন শিক্ষক নেতার বিরুদ্ধে শিক্ষা কর্মকর্তার গাফিলতিতে ১৭ স্কুল মেরামতের সাড়ে ৩৫ লাখ টাকা ফেরত - dainik shiksha শিক্ষা কর্মকর্তার গাফিলতিতে ১৭ স্কুল মেরামতের সাড়ে ৩৫ লাখ টাকা ফেরত পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না - dainik shiksha পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু - dainik shiksha সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - dainik shiksha বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে - dainik shiksha শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website