শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার - কলেজ - Dainikshiksha

শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক |

স্বপ্ন ছিল দেশের প্রথম সারির বিশ্ববিদ্যালয়ে পড়ার। এজন্য নিজেকে ধীরে ধীরে গড়ে তুলছিলেন ইফতেখারুল ইসলাম (১৮)। সদ্য এইচএসসি দেয়া এই তরুণ শুরু করেছিলেন প্রস্তুতিও। ইতোমধ্যে কিনেছেন কিছু বই। তবে এখনো বইয়ের সব পাতা ওল্টানো হয়নি। টেবিলে সেই নতুন বইগুলো আছে, নেই শুধু ইফতেখার। তার আর বই পড়া হবে না কোনো দিন।

শুক্রবার (২১ জুন) সকাল ৭টার দিকে চট্টগ্রাম নগরের সদরঘাট থানাধীন ৭০ নম্বর রোডের হুমায়ুন ভবন থেকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ইফতেখারকে উদ্ধার করা হয়। পরে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইফতেখার ওই এলাকার এমদাদুল ইসলামের ছেলে। তিনি সরকারি সিটি কলেজে বিজ্ঞান বিভাগ থেকে সদ্য সম্পন্ন এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছেন।

ইফতেখারুল ইসলামের চাচা মো. ফোরকান বলেন, একা রুমে থাকতো সে। সকালে পরিবারের লোকজন অনেক ডাকাডাকির পর না ওঠায় দরজা ভেঙে রুমে ঢুকে তাকে ফ্যানের সঙ্গে ঝুলানো অবস্থায় দেখতে পায়। পরে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক ইফতেখারকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ভর্তি পরীক্ষার প্রস্তুতি হিসেবে কোচিংয়ের জন্য শনিবার সকালে তার ঢাকায় যাওয়ার কথা। এজন্য সব প্রস্তুতিও নেয়া হয়েছিল। ঢাকায় থেকে কোচিং করে সে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা পরিবারকে জানিয়েছিল।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক হামিদুর রহমান বলেন, সকালে গলায় ফাঁস দেয়া ইফতেখারুল ইসলাম নামে এক তরুণকে হাসপাতালে আনা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

শিক্ষকদের কোচিং বাণিজ্য বন্ধে কঠোর হচ্ছে নীতিমালা - dainik shiksha শিক্ষকদের কোচিং বাণিজ্য বন্ধে কঠোর হচ্ছে নীতিমালা প্রাথমিকে ৬১ হাজার শিক্ষকের পদ সৃষ্টি হবে - dainik shiksha প্রাথমিকে ৬১ হাজার শিক্ষকের পদ সৃষ্টি হবে দৈনিকশিক্ষার প্রতিবেদনে জাহাঙ্গীরকে ওএসডি - dainik shiksha দৈনিকশিক্ষার প্রতিবেদনে জাহাঙ্গীরকে ওএসডি প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষার রুটিন - dainik shiksha প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষার রুটিন ভিকারুননিসায় ৪৪৩ অতিরিক্ত ভর্তি, সাবেক অধ্যক্ষকে শোকজ - dainik shiksha ভিকারুননিসায় ৪৪৩ অতিরিক্ত ভর্তি, সাবেক অধ্যক্ষকে শোকজ তিন শর্তে অস্থায়ী এমপিও পাচ্ছে ১৭৬৩ প্রতিষ্ঠান, আলাদা পরিপত্র - dainik shiksha তিন শর্তে অস্থায়ী এমপিও পাচ্ছে ১৭৬৩ প্রতিষ্ঠান, আলাদা পরিপত্র প্রাথমিক শিক্ষকদের চাকরি করতে হবে চর এলাকায়, আসছে চর ভাতা - dainik shiksha প্রাথমিক শিক্ষকদের চাকরি করতে হবে চর এলাকায়, আসছে চর ভাতা বিএড ৩য়-৫ম সেমিস্টারের ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৫ আগস্ট থেকে - dainik shiksha বিএড ৩য়-৫ম সেমিস্টারের ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৫ আগস্ট থেকে সাত কৃষি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তির আবেদন শুরু ১০ সেপ্টেম্বর - dainik shiksha সাত কৃষি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তির আবেদন শুরু ১০ সেপ্টেম্বর এমবিবিএস কোর্সে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর - dainik shiksha এমবিবিএস কোর্সে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে ঢাবিতে ১ম বর্ষ ভর্তি বিজ্ঞপ্তি - dainik shiksha ঢাবিতে ১ম বর্ষ ভর্তি বিজ্ঞপ্তি শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website