শিক্ষার্থীর প্রতিবাদে উত্ত্যক্তকারী গ্রেফতার - বিবিধ - Dainikshiksha

শিক্ষার্থীর প্রতিবাদে উত্ত্যক্তকারী গ্রেফতার

চট্টগ্রাম প্রতিনিধি |

সরকারি সিটি কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির শিক্ষার্থী ফারহেনা নওরীন। কলেজে যাওয়ার পথে তানভীর আহমেদ ছিদ্দিক (২৫) নামে এক বখাটের উত্ত্যক্তের কবলে পড়েন তিনি। যার দুঃসাহসিক প্রতিবাদে উত্ত্যক্ত থেকে সেদিন বেঁচে যান তিনি। তবুও কঠোর মনোভাবাপন্ন ফারহেনা নওরীন এতটুকুতে থেমে থাকেননি।

উত্ত্যক্তের সময় নিজের মোবাইলে করা ভিডিও ছেড়ে দেয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। যা নজরে পড়ে চট্টগ্রাম মহানগর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীনের। ওই ভিডিওতে কমেন্টস করে উত্ত্যক্তকারী যুবককে শনাক্ত করতে নগরবাসীর প্রতি অনুরোধ করেন ওসি। আর এই ফেসবুক ফ্যানদের সহযোগিতায় শনিবার ভোরে নগরীর বাকলিয়া থানা এলাকা থেকে পুলিশ এই বখাটেকে গ্রেফতার করে।

ওসি মহসীন জানান, গ্রেফতারকৃত উত্ত্যক্তকারী বখাটে তানভীর আহমেদ ছিদ্দিক (২৫) বাকলিয়া থানার মিয়া খান নগর বাইদ্দারটেক এলাকার আবদুল হকের ছেলে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে আদালতে তোলা হয়েছে। আদালত তাকে কারাগারে প্রেরণ করেছেন।

মেয়েদের কর্মসংস্থানে কারিগরি শিক্ষায় গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর - dainik shiksha মেয়েদের কর্মসংস্থানে কারিগরি শিক্ষায় গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর ৮৪১ তৃতীয় শিক্ষক এমপিওভুক্তিতে ২৫ কোটি টাকার চাহিদা - dainik shiksha ৮৪১ তৃতীয় শিক্ষক এমপিওভুক্তিতে ২৫ কোটি টাকার চাহিদা সরকারি চাকরি মেধাবীদের কাছে আকর্ষণীয় করতে বাজেটে বরাদ্দ বাড়ছে - dainik shiksha সরকারি চাকরি মেধাবীদের কাছে আকর্ষণীয় করতে বাজেটে বরাদ্দ বাড়ছে স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website