শিক্ষার্থীসহ একই পরিবারের ৩ সদস্যের লাশ উদ্ধার - বিবিধ - দৈনিকশিক্ষা

শিক্ষার্থীসহ একই পরিবারের ৩ সদস্যের লাশ উদ্ধার

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি |

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে এক বাড়ির পাশের ডোবা থেকে মা ও দুই সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে উপজেলার ধর্মগড় ইউনিয়ের ভরনিয়া ( শিয়ালডাঙ্গী) গ্রামের মৃত আকবর আলীর  স্ত্রী আরিফা খাতুন (৩২), তার ছেলে আরাফাত (৫) এবং কন্যা তৃতীয় শ্রেণির ছাত্রী আখি আক্তারের (১০) লাশ উদ্ধার করা হয়। 

স্থানীয়দের মতে, তাদের হত্যা করে বাড়ী থেকে প্রায় ১২ গজ উত্তর পশ্চিমে একটি পানি ভর্তি ডোবায় ফেলে রেখে পালিয়ে গেছে খুনীরা।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার তোফাজ্জল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় থানা অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল, ওসি তদন্ত আ. লতিফ,শফিকুল ইসলাম মুকুল, সাবেক চেয়ারম্যান লোকমান আলীসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

ওসি বলেন, মৃত ব্যক্তিদের নাক মুখে ফেনা দেখা গেছে। এমুহুর্তে আর কিছু বলা যাচ্ছেনা।

তবে, স্বজনদের দাবি, পরিকল্পিত ভাবে তাদের হত্যা করা হয়েছে।  হত্যাকাণ্ডেুর সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে তাদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছে তারা।

মৃত গৃহবধুর স্বামী আকবর আলী জানান, রাতে সবাই এক বিছানায় ঘুমিয়েছিলাম। সকালে ছেলে-মেয়ে ও স্ত্রীকে না পেয়ে শ্বশুড়বাড়ীতে খুজতে গিয়েছিলাম। আমি বাড়ী ফেরার আগেই স্থানীয়রা ও আমার বাবা সিরাজুল ইসলাম  পুলিশের সহযোগিতায় ডোবা থেকে ৩ জনের মরদেহ উদ্ধার করেছেন।

শিক্ষা প্রতিষ্ঠানে ছুটির মেয়াদ বেড়ে ১৪ নভেম্বর - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছুটির মেয়াদ বেড়ে ১৪ নভেম্বর হাজী সেলিমের দখলে থাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের হলগুলো উদ্ধারের তাগিদ - dainik shiksha হাজী সেলিমের দখলে থাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের হলগুলো উদ্ধারের তাগিদ আলিমের বাংলা ১ম পত্রের পরিমার্জিত সিলেবাস - dainik shiksha আলিমের বাংলা ১ম পত্রের পরিমার্জিত সিলেবাস দশ হাজার শিক্ষা প্রতিষ্ঠান নতুন ভবন পাচ্ছে - dainik shiksha দশ হাজার শিক্ষা প্রতিষ্ঠান নতুন ভবন পাচ্ছে লক্ষাধিক শিক্ষকের অবৈধ সনদের বৈধতা দিলেন বিদায়ী প্রাথমিক সচিব - dainik shiksha লক্ষাধিক শিক্ষকের অবৈধ সনদের বৈধতা দিলেন বিদায়ী প্রাথমিক সচিব এমপিওবঞ্চিত প্রার্থীদের সুপারিশের আগে অ্যাটর্নি জেনারেল অফিসের মতামত নেবে এনটিআরসিএ - dainik shiksha এমপিওবঞ্চিত প্রার্থীদের সুপারিশের আগে অ্যাটর্নি জেনারেল অফিসের মতামত নেবে এনটিআরসিএ প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে নতুন শিক্ষাবর্ষে স্কুলে ভর্তি : প্রধান শিক্ষকরা পরীক্ষার পক্ষে - dainik shiksha নতুন শিক্ষাবর্ষে স্কুলে ভর্তি : প্রধান শিক্ষকরা পরীক্ষার পক্ষে please click here to view dainikshiksha website