শিক্ষার সমস্যা ও সমাধান খুঁজতে দৈনিক শিক্ষাডটকমের ‘ফেসবুক লাইভ’ - বিবিধ - দৈনিকশিক্ষা

শিক্ষার সমস্যা ও সমাধান খুঁজতে দৈনিক শিক্ষাডটকমের ‘ফেসবুক লাইভ’

নিজস্ব প্রতিবেদক |

দেশের সব শিক্ষক-শিক্ষার্থীর জন্য গত ৯ বছরেরও বেশি সময় ধরে নিরলসভাবে কাজ করে যাচ্ছে শিক্ষা বিষয়ক দেশের একমাত্র অনলাইন জাতীয় পত্রিকা দৈনিক শিক্ষাডটকম। শিক্ষার সব সম্যস্যা ও সম্ভাবনার বিষয়ে জানতে ও সমাধানের উপায় নিয়ে আলোচনা করতে দৈনিক শিক্ষাডটকমের ফেসবুক পেইজে ‘লাইভ সেশন’ করার পরিকল্পনা হাতে নিয়েছেন দৈনিক শিক্ষার সম্পাদক ও এডুকেশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ (ইরাব)-এর প্রতিষ্ঠাতা সভাপতি সিদ্দিকুর রহমান খান। শিক্ষার সব সমস্যা ও সম্ভাবনা সম্পর্কে জানতে-জানাতে এ লাইভ সেশন করা হবে। 

নিয়মিতভাবে দৈনিক শিক্ষাডটকমের ফেসবুক পেইজে এ লাইভ সেশন করা হবে। লাইভে কমেন্ট করে শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীরা নিজের সুবিধা, অসুবিধা, সমস্যার বিষয়ে দৈনিক শিক্ষাডটকমকে জানাতে পারবেন। একই সাথে শিক্ষকদের সমস্যার সমাধানের উপায় নিয়ে আলোচনা করা হবে লাইভ সেশনে। 

লাইভ সেশনে যোগ দিতে দৈনিক শিক্ষাডটকমের আসল ফেসবুক পেইজটির সাথে থাকুন। দৈনিক শিক্ষাডটকমের আসল ফেসবুক পেইজটি লাইক ও ফলো করে খুব সহজেই লাইভ সেশনে নিজেদের সমস্যার সমাধান পাবেন শিক্ষক-কর্মচারীরা। 

প্রিয় পাঠক, লক্ষ্য করা যাচ্ছে দৈনিক শিক্ষাডটকমের দীর্ঘ দিনের সুনাম নষ্ট করতে অপচেষ্টা ও অপসাংবাদিকতায় তৎপর কিছু মহল। দৈনিক শিক্ষাডটকমের ফেসবুক পেইজ ও ওয়েবসাইটের আদলে ভুয়া পেইজ ও ভুয়া ওয়েবসাইট বানিয়ে তারা নিজেদের স্বার্থ হাসিলের চেষ্টা করছে। সাংবাদিক নামধারী এসব প্রতারকদের থেকে সাবধান থাকতে শিক্ষক-শিক্ষার্থীসহ সবাইকে আহ্বান জানাচ্ছে দৈনিক শিক্ষাডটকম পরিবার।   

দৈনিক শিক্ষাডটকমের ফেসবুক লাইভ সেশনে যোগ দিয়ে শিক্ষার সব সমস্যা ও সম্ভাবনা সম্পর্কে জানুন ও জানান। দৈনিক শিক্ষাডটকমের নামে খোলা ভুয়া ফেসবুক পেইজগুলো লাইভ সেশনে অংশগ্রহণের সুযোগ পাওয়া যাবে না।  

দৈনিক শিক্ষাডটকমের আসল ফেসবুক পেইজটি লাইক দিতে ক্লিক করুন: 

প্রাক-প্রাথমিকে পরীক্ষা নেয়া যাবে না - dainik shiksha প্রাক-প্রাথমিকে পরীক্ষা নেয়া যাবে না ইংরেজির ভাইভা শেষে যা বললেন শিক্ষক নিবন্ধন প্রার্থীরা (ভিডিও) - dainik shiksha ইংরেজির ভাইভা শেষে যা বললেন শিক্ষক নিবন্ধন প্রার্থীরা (ভিডিও) এসএসসির ফরম পূরণের সময় বাড়ল - dainik shiksha এসএসসির ফরম পূরণের সময় বাড়ল মাদরাসা-কারিগরির এমপিও নীতিমালা সংশোধনে ১২ সদস্যের কমিটি - dainik shiksha মাদরাসা-কারিগরির এমপিও নীতিমালা সংশোধনে ১২ সদস্যের কমিটি এমপিওভুক্ত মাদরাসা-কারিগরি প্রতিষ্ঠানের তথ্য যাচাইয়ে ১০ সদস্যের কমিটি - dainik shiksha এমপিওভুক্ত মাদরাসা-কারিগরি প্রতিষ্ঠানের তথ্য যাচাইয়ে ১০ সদস্যের কমিটি সরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ - dainik shiksha সরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ এমপিও কমিটির সভা ২৪ নভেম্বর - dainik shiksha এমপিও কমিটির সভা ২৪ নভেম্বর জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website